মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL


টেলিকম সংস্থা BSNL মাঝে মধ্যেই বেশ ভালো অফার নিয়ে আসে গ্রাহকদের জন্য। এবার 247 টাকার প্ল্যানে আরও বেশ কিছু সুবিধা দিতে শুরু করেছে BSNL। টেলিকম সংস্থা BSNL এর 247 টাকার প্ল্যানে আগে 30 দিনের বৈধতা ছিল যা এখন আরও 10 দিন বাড়িয়ে দেওয়া হয়েছে। যদিও এই অফারটি কিছুদিনের জন্যই বৈধ। 30 নভেম্বর পর্যন্ত এই অফারটি বৈধ থাকবে৷

 
এর আগে বিনামূল্যে সিমকার্ড দেওয়ার ঘোষণা করেছিল BSNL, তবে ফ্রি তে সিমকার্ড এর জন্য গ্রাহককে প্রথমে 100 টাকার রিচার্জ করতে হবে। ফ্রি সিমকার্ডের অফারটি শুধুমাত্র 14 দিনের জন্যই দেওয়া হয়েছে। 14 নভেম্বর থেকে শুরু করে 28 নভেম্বর পর্যন্ত ফ্রি সিমকার্ডের অফারটি আছে। তারপর আবার আগের মতোই ২০ টাকা দিয়ে কিনতে হবে BSNL সিম।


বিএসএনএলের এই প্রিপেইড প্ল্যানে আগে 30 দিনের বৈধতায় প্রত্যেকদিন গ্রাহকদের 3 জিবি ডেটা সহ 100 টি এসএমএস এর সুবিধা এছাড়াও  250 মিনিট  কলিং এরও সুবিধা থাকে। যা এবার 30 দিন থেকে বাড়িয়ে 40 দিন করা হয়েছে।এছাড়াও বিএসএনএল 365 টাকা পরিকল্পনাটিতেও অনেক সুবিধা দেওয়া হচ্ছে। 

নতুন শুরু হওয়া 365 টাকার প্রিপেইড প্ল্যানে প্রতিদিন 250 মিনিট ভয়েস কলিং ছাড়াও প্রতিদিন  2 জিবি ডেটা এবং 100 টি এসএমএস এর সুবিধা পাওয়া যাবে। এই  পরিষেবাটির বৈধতা 60 দিনের। 
 বিএসএনএলের 365 টাকার রিচার্জ প্ল্যানটি অন্ধ্র প্রদেশ, আসাম, বিহার, ঝাড়খণ্ড, গুজরাট, হরিয়ানা, হিমাচল প্রদেশ এবং কর্ণাটক, কলকাতা এবং পশ্চিমবঙ্গ, উত্তর-পূর্ব, মহারাষ্ট্র এবং মধ্য প্রদেশ, ছত্তিশগড়, ওড়িশা  , পাঞ্জাব, রাজস্থান, তামিলনাড়ু, চেন্নাই এবং ইউপিতে উপলব্ধ।

Close

Recent Posts