মাদক যোগে উঠে এসেছে বলিউডের একাধিক প্রভাবশালী অভিনেতার আদ্যক্ষর



অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে উঠে আসছে বলিউডের বেশ কিছু নেতিবাচক দিক,প্রথমে নেপোটিজম বির্তক, এবং তারপর প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী গ্রেফতারের পর থেকে বলিউডে সক্রিয় মাদক যোগে উঠে আসছে একের পর এক তারকার নাম। মাদক যোগে একের পর এক নাম এসেই চলেছে। ইতোমধ্যেই  নার্কোটিকস কনট্রোল ব্যুরোর তরফে বলিউডের স্টার কিডস সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং বলিউডের প্রথম সারির নায়িকা দীপিকা পাড়ুকোন জেরা করা হয়েছে। এছাড়াও আছে অভিনেত্রী  রাকুলপ্রীত সিং, দীপিকা পাড়ুকোনের ম্যানেজারের নাম ও।  

এতদিন মূলত বলিউডের নায়িকা দের নাম উঠে আসলেও এবার বলিউডের জনপ্রিয় কয়েকজন অভিনেতার দিকে নজর এনসিবির। বলিউডের প্রভাবশালী তিন অভিনেতার নাম প্রকাশ না করে শুধুমাত্র নামের প্রথম অক্ষর জানিয়েছে নার্কোটিকস কনট্রোল ব্যুরোর এক আধিকারিক। সেই প্রথম অক্ষর গুলি হলA, D, S,R  এর মধ্যে একজন একেবারে প্রথম সারির অভিনেতা। 


রিপোর্টে জানানো হয়েছে  A নামের অভিনেতার থেকে মাদক সংগ্রহ করেন S নামের অভিনেতা। তবে D নামের অভিনেতা কাদের মাদক পৌঁছে দেন বা কাদের থেকে মাদক নেন তার তথ্য এখনও মেলেনি। R নামক অভিনেতার সম্পর্কেও বিশেষ তথ্য এখনও পাওয়া যায়নি।  তবে সূত্রের খবর এনসিবি গভীরভাবে তদন্ত করে তবেই প্রকাশ্যে আনবে সবটা। মনে করা হচ্ছে এইসমস্ত নায়কদের নাম প্রকাশ্যে আসলে বলিউডের আরও অনেক প্রভাবশালীর নাম সামনে আসবে।  


কিছুদিন আগেই নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে  জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল সারা, শ্রদ্ধা ও দীপিকা কে। যেখানে দীপিকা পাড়ুকোন এবং সারা আলি খান ড্রাগ-চ্যাটের কথা স্বীকার করলেও কখনও মাদক নেন নি বলেই দাবি করেছেন। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিঃসন্দেহে বলিউডের কালো দিক গুলো তুলে ধরেছে যা সময়ের সাথে আরও গাঢ় হবে মনে করা হচ্ছে এমনটাই।

Recent Content