দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য


শুক্রবার সোশ্যাল মিডিয়া জুড়ে একটি বিষয় নিয়ে জোর চর্চা শুরু হয়,গতকাল খবরটি প্রকাশ্যে আসতেই অনেক মেয়ের মন ভেঙে গেছে কারণ টলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ অনির্বাণ ভট্টাচার্য বিয়ে করতে চলেছেন।লকডাউনের অনেক আগে থেকেই একটা গুঞ্জন উঠছিল যে এই বছরই গাটছড়া বাঁধতে চলেছেন অভিনেতা অনির্বাণ , অবশেষে জানা গেল এই বছরেই বিয়ে করছেন তিনি। ২৬ নভেম্বর অনির্বাণ তাঁর দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামী কে বিয়ে করতে চলেছেন।

নাট্যচর্চার জগত থেকেই দুজনের আলাপ হয়। মধুরিমা গোস্বামী থিয়েটার নিয়ে পড়াশোনা করেছেন, রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মধুরিমা। তাঁর বাবা নিরঞ্জন গোস্বামী পদ্মশ্রীখ্যাত মূকাভিনয় শিল্পী।অনিবার্ণের এবং মধুরিমার বিয়েতে মন্ত্রোচ্চারণ, সাতপাকে ঘোরা এসব নয় বরং খাওয়া দাওয়া,গান, গল্প, মজাই হবে এমনই তাদের বিয়ের কার্ডে লেখা। 

অভিনেতা জানিয়েছেন লকডাউনের আগেই তার বিয়ে ঠিক হয়ে গেছিল তবে করোনার জন্য কিছুটা পিছিয়ে যায়। ২৬ নভেম্বর সল্টলেক ন্যাশনাল মাইম ইন্সটিটিউটে ছোট করে তাদের বিয়ের অনুষ্ঠান হবে। ২৭ তারিখ হবে রিসেপশন।চলতি বছরে অনির্বাণ ভট্টাচার্য একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। চলতি বছরে শুরুতে ‘দ্বিতীয় পুরুষ’ হোক কিংবা ‘ডিটেকটিভ’ হোক বা পুজোয় মুক্তি পাওয়া ‘ড্রাকুলা স্যার’ প্রত্যেকটি ছবিই সফল হয়েছে।

Recent Posts

link to জীবনের ব্যর্থতা নিয়ে স্ট্যাটাস, কবিতা, উক্তি ~ Top 75 Bengali Quotes, Status, Poems on Failure

জীবনের ব্যর্থতা নিয়ে স্ট্যাটাস, কবিতা, উক্তি ~ Top 75 Bengali Quotes, Status, Poems on Failure

প্রত্যেকের জীবনে একটি সময় আসে যখন সমস্ত কিছুই নিজের বিরুদ্ধে ঘটতে থাকে...