বলিউডে মাদক যোগে এবার উঠে আসল অভিনেতা অর্জুন রামপালের নাম



অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত শুরু হওয়ার পর থেকেই বলিউডের মাদক যোগে একের পর এক তারকাদের নাম উঠে আসছে। কিছুদিন আগেই বিবেক ওবেরয়ের  নাম জড়িয়েছিল মাদক মামলায়। এরপর শনিবার প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার বাড়ি থেকে মাদক উদ্ধার হওয়ায় পর রবিবার প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সইদকে মাদক মামলায় গ্রেপ্তার করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো, প্রযোজককে সমন পাঠানো হয়েছে।  এবার মাদক মামলায় জড়িয়ে পড়ল  অভিনেতা অর্জুন রামপালের নাম।

এর আগেই অবশ্য অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিবেলা দেমেত্রিয়াদেসের ভাই অ্যাজিসিলাওসকে এনসিবি আধিকারিকরা গ্রেফতার করেছিলেন, তিনি এখনও ছাড়া পাননি। সুশান্ত মৃত্যু মামলায় রিয়া চক্রবর্তীকে জেরায় উঠে আসে বলিউডে মাদকযোগ,রিয়া চক্রবর্তী ও তার ভাই কে গ্রেফতার করা হয়, যদিও একমাস পর রিয়া ছাড়া পেয়ে যান কিন্তু শৌভিক জামিনে ছাড়া পাননি।

এরপর বলিউডের নামজাদা তারকাদের জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠায় এনসিবি। যার মধ্যে আছে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, রকুল প্রীত এবং আরও অনেকে। মাদক যোগে দীপেশ সবন্ত, স্যামুয়েল মিরান্ডাকেও আটক করা হয়েছে। এছাড়া ধর্মা প্রোডাকশনের একজিকিউটিভ প্রডিউসার ক্ষিতিজ প্রসাদ, যাকে অনেক আগেই মাদক মামলায় গ্রেফতার করা হয়েছিল তার সাথে যোগ ছিল অর্জুন রামপালের বান্ধবীর ভাই, এমনটাই জানা গেছে। 

রবিবার মুম্বই ফিরোজ নাদিয়াতওয়ালার বাড়িতে এনসিবির তদন্তকারীরা যখন তল্লাশি চালান তখন ফিরোজ অনুপস্থিত থাকায় তাঁর স্ত্রী এনসিবির দফতরে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয় এবং গ্রেফতার করা হয় তাকে। এর আগে মাদক কিনতে গিয়ে হাতে না হাতে ধরা পরেছিলেন টেলিভিশন অভিনেত্রী প্রীতিকা চৌহান। এনসিবির তরিফে শনিবার মুম্বইয়ের একাধিক স্থানে তল্লাশি চালানো হয়েছে বলেও জানা গেছে।

Close

Recent Posts