ডিসেম্বরে দেবলীনার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন উত্তম কুমারের পৌত্র গৌরব চট্টোপাধ্যায়



ডিসেম্বরেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন গৌরব এবং দেবলীনা। অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় যিনি উত্তম কুমারের পৌত্র তার সাথে দেবলীনা কুমারের পুজোর পরেই বিয়ের কথা ছিল, তবে করোনা আবহে তা পিছিয়ে যায়। আগামী 9 ই ডিসেম্বর দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়া ভাবেই বিয়ে সারছেন তারা। করোনার কারণে এখনও অনুষ্ঠানে বাধা, করোনার সেই নিয়ম কিছুটা কমে গেলে ২০২১ এর মার্চে হবে গৌরব ও দেবলীনার রিসেপশন হবে বলে জানা গেছে। 


দেবলীনার এবং গৌরবের  পরিবারের তরফে আগেই বিয়ে পাকা হয়ে গেছিল।   গৌরবের পরিবারের তরফে বিয়ের তোড়জোড় ইতিমধ্যেই শুরু হয়ে গেছে।বর্তমানে জি বাংলায় সম্প্রচারিত ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে  মথুরামোহনের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে গৌরবকে । সম্প্রতি সোনি মিউজিক ইন্ডিয়ার প্রযোজনায় ‘গেন্দা ফুল’ মিউজিক ভিডিওতে  সাবেকি বাঙালি সাজে দর্শকদের মুগ্ধ করেছিলেন  দেবলীনা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়। দেবলীনা প্রফেশনাল ডান্সার।

অরিন্দম শীলের পরিচালনায় খুব শীঘ্রই শুটিং শুরু হতে চলেছে ‘তিরন্দাজ শবর’ সিনেমা, এই সিনেমায়  অভিনয়ে আছেন দেবলীনাকে। কিছুদিন আগে লক্ষ্মীপুজোয়  গৌরবের বাড়ি গেছিলেন দেবলীনা, লক্ষ্মীপুজোয়গৌরব ও দেবলীনা বেশ কিছু ছবি  দেবলীনা ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন, যা বেশ জনপ্রিয় হয় এবং নেটিজেনদের বেশ ভালো লেগেছে এই জুটি তা বোঝাই যায়। 

গৌরবের এটি দ্বিতীয় বিয়ে, 2013 সালে অভিনেত্রী অনিন্দিতা বোসকে বিয়ে করেছিলেন তিনি। ধূমধাম করে হয়েছিল সেই বিয়ে।পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ছাড়াও বিশিষ্ট ব্যক্তিরা সেই বিয়েতে উপস্থিত ছিলেন।বিয়ের তিন বছরের মাথায়  অনিন্দিতা ও গৌরবের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এর কারণ নিয়ে কেউই কিছু জানাননি। গৌরবের হবু বউ দেবলীনা গৌরবের বোন এর বন্ধু।  মৌ এর বিয়েতেই তাদের প্রথম পরিচয় হয়। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দেবলীনা ও গৌরব।

Recent Content

link to মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

টেলিকম সংস্থা BSNL মাঝে মধ্যেই বেশ ভালো অফার নিয়ে আসে গ্রাহকদের জন্য। এবার 247...