মা হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অমৃতা রাও ,জন্ম দিলেন এক ফুটফুটে পুত্র সন্তানের



রবিবার এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন অমৃতা রাও, তাঁর স্বামী জে আলমোলে রবিবার এই খুশির খবর জানান। রবিবার সকালে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে অভিনেত্রীর পুত্র সন্তানের জন্ম দেন, মা ও শিশু দুজনেই সুস্থ আছে বলে জানানো হয়েছে।সন্তান জন্মের পর এই খুশির খবর সকলকে জানায় জে আনমোল, সোশ্যাল মিডিয়ায় তার পোস্টের পর ফ্যানেরা শুভেচ্ছাবার্তা দিতে থাকে , নতুন অথিতির আগমনে শুভেচ্ছাবার্তা দেওয়ায় জে আনমোল সকল ফ্যানদের ধন্যবাদ জানান। 


অমৃতা রাও এবং জে আনমোলের প্রেমপর্ব চলেছিল দীর্ঘ সাত বছর। তারপর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০১৬ সালে। তারপর বলিউডে সেভাবে দেখা যায়নি অমৃতাকে, সংসারের মনযোগী হয়ে পরেছিলেন তিনি। ২০১৯-এ শেষবার তাকে ‘ঠাকরে’ ছবিতে পার্শ্বচরিত্রে দেখা গেছিল।বিয়ের চার বছর পর মা হলেন অমৃতা। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্টে জানিয়েছিলেন প্রেগন্যান্সির কথা।

অভিনব কায়দায় তিনি সকলকে এই খুশির খবর জানিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন তিনি যেখানে সাদা ড্রেসে বেবি বাম্প জড়িয়ে ছিলেন অমৃতা, আর পিছন থেকে তাঁকে ধরে ছিলেন আর জে আনমোল। ছবির ক্যাপশানে তিনি লেখেন ‘তোমাদের জন্য এটা ১০ মাস হলেও আমাদের জন্য এটা কিন্তু ৯ মাস। সারপ্রাইজ, সারপ্রাইজ‌‌… আনমোল আর আমি ৯ মাসে পদর্পন করেছি ।’ বন্ধু এবং ফ্যনেদের খবরটা অনেক দেড়িতে দেওয়ার জন্য ক্ষমাও চেয়ে নেন অমৃতা। ওই পোস্টে শুভেচ্ছাবার্তা দেওয়ার পাশাপাশি ভাইরাল হয় ঝড়ের বেগে। 

প্রসঙ্গত অমৃতা রাও বলিউডে পা রাখেন ২০০২ সালে ‘অব কে বরস’ ছবির মধ্য দিয়ে। বলিউড ছাড়াও তেলেগুতেও বেশ কিছু সিনেমা করেন তিনি। বলিউডে তাঁর বেশ কিছু সিনেমা বেশ জনপ্রিয় হয়।যেমন   ‘ইশক ভিশক ‘ ‘ম্যা হুঁ না’, ‘বিবাহ’ ইত্যাদি।

Viral Telegram Channel 🔥

Recent Posts