বাগদান সেরে ফেললেন অভিনেত্রী গওহর খান, পাত্র কে দেখে নিন



বিগ বস ৭ এর এর বিজেতা, প্রাক্তন মিস ইন্ডিয়া গওহর খান সেরে ফেললেন বাগদান। সোশ্যাল মিডিয়ায় ফটো পোস্ট করে  গওহর খান এবং জায়েদ দরবার সকলকে জানিয়েছেন তারা বাগদান সেরে ফেলেছেন।গওহর খান এবং জায়েদ দরবারের বাগদানের খবরে টিভি তারকরাও ভীষণ খুশি, এমনকি অনেক তারকা গওহর খানের পোস্টে কমেন্ট করে তাকে শুভেচ্ছাবার্তা দিয়েছেন। যার মধ্যে সুনীল গ্রোবার থেকে জয় ভানুশালী  এবং আরও অনেকে আছেন। 


জায়েদ দরবার বলিউডের খ্যাতনামা সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে। বেশ কিছুদিন ধরেই বি-টাউনে এই দুজনের সম্পর্কের গুঞ্জন নিয়ে শোরগোল পড়েছিল, তবে এই নিয়ে কাউকেই মুখ খুলতে দেখা যায়নি।অবশেষে জায়েদের সাথে ছবি পোস্ট করে নিজেদের সম্পর্কের শুভ সূচনার কথা সকলকে জানালেন গওহর। গওহর খানের পোস্ট করা এই ছবিতে একে অপরের দিকে তাকিয়ে আছেন গওহর এবং জায়েদ। হাতে অনেক বেলুন, যার একটিতে লেখা  ‘সে হ্যাঁ করে দিয়েছে’।

 এই পোস্টে কমেন্ট করে জয় ভানুশালী লিখেছেন ‘তোমাদের অনেক শুভেচ্ছা ‘, সুনীল গ্রোবারও শুভেচ্ছা জানিয়েছেন তাদের। সূত্র অনুযায়ী গওহর খান এবং জায়েদ দারবার এই বছর ২৫ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন, ২২ ডিসেম্বর থেকেই শুরু হয়ে যাবে বিয়ের সমস্ত অনুষ্ঠান, যেখানে উভয়ের বন্ধু এবং কিছু নিকট আত্মীয় উপস্থিত হবে। শোনা গেছে বিয়ের অনুষ্ঠানের জন্য গওহর খানের বোন নিগার খান খুব শীঘ্রই দুবাই থেকে মুম্বই ফিরছেন। 


কিছুদিন আগেই  জায়েদ দারবারের জন্মদিনে একসাথে ছবি পোস্ট করেছিলেন গওহর। সম্প্রতি বিগ বগ ১৪ তে সিনিয়র হিসেবে তাকে অংশ নিতে দেখা গেছিল, দু সপ্তাহ তিনি বিগ বসের ঘরে ছিলেন। যেখানে তার সাথে আরো দুজন সিনিয়র প্রতিযোগী ছিলেন সিদ্ধার্থ শুক্লা এবং হিনা খান। 

Viral Telegram Channel 🔥

Recent Posts