দ্বিতীয় সন্তানের ছবি শেয়ার করলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি



 বেশ কিছুদিন ধরেই চর্চায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী এবং তার স্বামী রোশন সিং এর সম্পর্ক নিয়ে শোরগোল পড়ে যায়। জোর গুঞ্জন ওঠে আলাদা থাকতে শুরু করেছেন তারা। এর মাঝেই উঠে আসে শ্রাবন্তীর দ্বিতীয় সন্তানের কথা। হ্যাঁ ঠিকই শুনছেন, সন্তানের জন্ম হয়েছে 8 ই নভেম্বর, শ্রাবন্তী চ্যাটার্জির নতুন জিম  ‘দি ফিটনেস এম্পায়ার’ খুলেছেন তিনি।


সম্প্রতি নিজের এই সন্তান নিয়ে উচ্ছ্বসিত শ্রাবন্তী জানিয়েছিলেন তিনি জিম খুলছেন। এবার ‘দি ফিটনেস এম্পায়ার’-এর সামনে দাঁড়িয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী  শ্রাবন্তী। ছবিটি নিমেষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ‘দি ফিটনেস এম্পায়ার’  তাঁর দ্বিতীয় সন্তান জানিয়েছিলেন অভিনেত্রী,নিজের চেষ্টায় জিম খুলে খুবই আনন্দিত এবং উচ্ছ্বসিত তিনি। বড় কিছু হতে চলেছে তার আভাস কয়েকদিন আগেই আগেই শ্রাবন্তীর ছেলে অভিমন্যু জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।  অভিমন্যু লিখেছিলেন ‘বড় খবর আসতে চলেছে’।  


অভিমন্যুর সেই পোস্ট ঘরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে, অনেকে ভাবেন কি এমন হতে, অনেকেই ভাবেন শ্রাবন্তী রোশনের ঘর ভাঙার গুঞ্জনকে ঢাকা দিতেই বোধ হয় এমন পোস্ট। তবে পরে সকলের ভুল ভেঙে যায়। যখন শ্রাবন্তীর মিডিয়ায় ভিডিও শেয়ার করে সবাইকে তার ‘দি ফিটনেস এম্পায়ার’-এ আসতে বলেন।  
অভিনেত্রী জানিয়েছেন সুস্থ থাকতে ভীষণ জরুরী জিমে গিয়ে ওয়ার্কআউট করা। শ্রাবন্তীর অনুরাগীরা জিম খোলায় শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তাকে। 

 যদিও শ্রাবন্তী ও রোশনের দাম্পত্য সম্পর্ক ঠিক কেমন আছে সেই নিয়ে উদ্বিগ্ন শ্রাবন্তীর অনুরাগীরা। কারণ সম্প্রতি শ্রাবন্তীর স্বামী রোশন জানিয়েছেন পুজোর আগে থেকেই আলাদা থাকছেন তারা।  শ্রাবন্তী তাঁর ছেলের সাথে বাইপাসের ধারে ফ্ল্যাটে থাকছেন । এবং রোশন ফিরে  পারিবারিক ফ্ল‍্যাটে ফিরে গিয়েছেন।ইনস্টাগ্রামেও তারা একে অপরকে আনফলো করে দেন এবং একসাথে থাকা ছবি ডিলিট করে দেয়। যদিও এই বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন রোশনের মায়ের শরীর অসুস্থতা থাকায়  মায়ের সঙ্গে আছেন রোশন।  


তবে রোশনের জিমের উদ্বোধনের অনুষ্ঠানে শ্রাবন্তীকে দেখা গেলেও শ্রাবন্তীর জিমে এখনও পর্যন্ত রোশনের উপস্থিতি না দেখায় তাদের সম্পর্কের ভাঙন নিয়ে গুঞ্জন আরও বেড়েছে।   গত বছর অমৃতসরে শ্রাবন্তী এবং রোশন বিয়ে করেন। জন্মদিনের পরে শ্রাবন্তী , রোশন এবং অভিমন্যু  ঘুরতে গেছিলেন। তখনও সব ঠিক ছিল তারপর থেকেই ঝামেলার সূত্রপাত মনে করছেন নেটিজেনরা।

Close

Recent Posts