সম্প্রতি সঞ্জুবাবার ভাইরাল ছবি দেখে চিন্তিত ভক্তরা



সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সঞ্জুবাবার ছবি ঘিরে শোরগোল তার ফ্যানেদের মধ্যে। ভাইরাল এই ছবিতে সঞ্জয় দত্ত গাঢ় নীল রঙের টি-শার্ট, কালচে নীল রঙের কার্গো প্যান্টস, সাদা জুতো পরে আছে এবং সাথে আছে স্লিং ব্যাগ। বয়সের তুলনায় আরও অনেক বৃদ্ধ লাগছে তাকে।তার চেহারা অনেকটাই ভেঙ্গে গেছে, আগের মতো শক্তসমর্থ মনে হচ্ছে না তাকে দেখে, আর তাই তার চেহারা দেখে চিন্তিত তার ভক্তরা। 
সোশ্যাল মিডিয়ায় সঞ্জয় দত্তের এই ছবিতে বোঝা যাচ্ছে অনেকটাই ওজন কমে গেছে অভিনেতার, তার দ্রুত আরোগ্য কামনা করে সকলে পোস্ট করছেন এই ছবি দেখে।  


গত ১১ অগস্ট সঞ্জয় দত্ত অভিনয় থেকে দূরে থাকবেন বলে জানিয়েছিলেন কারণ  তার চিকিত্‍সার প্রয়োজন। তখন কেন চিকিৎসার প্রয়োজন সেভাবে বোঝা না গেলেও পরে জানা যায়  ৬১ বছরের সঞ্জয় দত্ত ফুসফুসের ক্যানসারের স্টেজ ফোর এ আছেন। অ্যাগ্রেসিভ ফুসফুসের ক্যানসারে আক্রান্ত তিনি জানিয়েছিলেন চিকিৎসক।ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হওয়ায় এখন বেশ কিছুদিন তিনি সিনেমায় শুটিং থেকে বিরত থাকবেন। 


সঞ্জয় দত্তের ফুসফুসের ক্যানসারের কথা প্রকাশ্যে আসার পর থেকেই তার অগণিত ভক্ত থেকে শুরু করে বলিউড সেলেব্রিটিরা তার দ্রুত আরোগ্য কামনা করেন।  ভারতীয় প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং ও ট্যুইটারে  সঞ্জয় দত্তকে উদ্দেশ্য করে লিখেছিলেন তার বিশ্বাস লড়াকু সঞ্জয় দত্ত  জীবনে  কঠিন সময় যেভাবে পার করেছেন সেইভাবেই মনের জোরে এই যন্ত্রণা কাটিয়ে উঠে তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবেন। 
 

বর্তমানে একাধিক সিনেমা তিনি প্রায় শেষ করে ফেলেছেন, যা মুক্তির পথে, আবার অনেক সিনেমা মাঝপথে রেখেই তাকে চিকিৎসার জন্য বিরতি নিতে হয়েছে।কিছুদিন আগে সঞ্জয় দত্তেএ  Sadak 2 মুক্তি পেয়েছে। তবে এই ছবিটি বিভিন্ন কারণে চরম ব্যর্থ হয়েছে। কিছুদিনের মধ্যে তাঁর দুটি ছবি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা, একটি Torbaaz , আরেকটি BHUJ: THE PRIDE OF INDIA আবার ছবির প্রথম লুজ  প্রকাশিত হলেও এখনও বেশ খানিকটা শুটিং বাকি KGF CHAPTER 2-র। Prithviraj ও Shamshera ছবির বেশিরভাগটাই এখনও বাকি।

Viral Telegram Channel 🔥

Recent Posts