স্বাস্থ্য ভালো রাখতে প্রতিদিন গোমূত্র পান করেন অক্ষয় কুমার



গোমূত্র পান নিয়ে বিতর্কের শেষ নেই, কিছু মানুষ এ ব্যাপারে ভীষণ সিরিয়াস তো কিছু মানুষ গোমূত্র পানের নামে হাসিঠাট্টা করে কাটিয়ে দেয়। তবে খিলাড়ি কুমার এই  গোমূত্র খায়, একথা শুনে অনেকেই অবাক হলেও যারা গোমূত্র খাওয়ার স্বপক্ষে তারা কিন্তু খুশি।


বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে খিলাড়ি কুমার জানিয়েছেন তিনি রোজ আয়ুর্বেদ ওষুধ হিসাবে পান করেন গোমূত্র৷ ‘ইনটু দ্য ওয়াইল্ড’ নামক একটি শো এর একটি এপিসোড সম্প্রতি তিনি শ্যুট করেছেন বিয়ার গ্রিলের সাথে। সেই শো এর প্রমোশনের জন্য তিনি তার পরবর্তী ছবির নায়িকা  হিমা কুরেশির সাথে লাইভে আসেন । সেই লাইভে হিমা তাঁকে জিজ্ঞেস করেন, বিয়ার গ্রিলের খাওয়ানো এলিফ্যান্ট পুপ টি কেমন লেগেছে তাঁর? 


 উত্তরে অক্ষয় কুমার জানান এলিফ্যান্ট পুপ টি খাওয়ার ইচ্ছা তার অনেকদিনের ছিল,    কোনও ঝুঁকি না থাকায় তিনি ওই টি খান এবং তা খেতেও ভালোই ছিল। উল্লেখ্য এলিফ্যান্ট পুপ টি হল হাতিকে চা পাতা খাওয়ানোর পর হওয়া পটিকে শুকিয়ে তৈরি একধরনের চা। 


কর্নাটকের ব্যঘ্র অভয়ারণ্য বান্দিপুর জাতীয় উদ্যানে শ্যুট হওয়া ‘ইনটু দ্য ওয়াইল্ড’এর ওই এপিসোড শ্যুট করে অভিনেতা খুবই আনন্দ পেয়েছেন তাই তিনি আরও একটি এপিসোড করার জন্য আগ্রহ প্রকাশ করেছেন গ্রিল এর কাছে।  


অক্ষয় কুমারের সঙ্গে শ্যুটের পর গ্রিলের মন্তব্য , তিনি অক্ষয় কুমারের মধ্যে বিন্দুমাত্র ইগো দেখেননি, যার তার ভীষণ ভালো লেগেছে, এছাড়াও তিনি বলেন  শারীরিক দিক থেকে ফিট এবং ফাইন অক্ষয় কুমার কিন্তু বাকি সেলিব্রিটি দের থেকে আরেকটি বিষয়েও আলাদা, তিনি রুটিনের বাইরে গিয়েও অনেক কিছু করেন অ্যাডভেঞ্চার প্রিয় নায়ক। 

‘ইনটু দ্য ওয়াইল্ড’ অনুষ্ঠানে এর আগে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং  অভিনেতা রজনীকান্ত ও

Viral Telegram Channel 🔥

Recent Posts