সুস্থ হয়ে আজ বাড়ি ফিরছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ


ভালো আছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, আজ ফিরছেন বাড়ি, কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠকের পরে
অগস্ট মাসের প্রথমে করোনাভাইরাসে আক্রান্ত হন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গত ২ অগস্ট কোভিড সংক্রমণ ধরা পড়ে তাঁর, সেইসময় গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে চিকিৎসাধীন থাকায় ৫ অগস্ট অযোধ্যায় রামমন্দিরের ভূমিপুজোয় অনুপস্থিত ছিলেন তিনি।

amit shah

১৪ অগস্ট তাঁর রিপোর্ট নেগেটিভ আসলে টুইটে তিনি জানান, ভগবানের কৃপায় এবং সকলের আশীর্বাদে তাঁর করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে তবে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আরও কিছুদিন তিনি হোম আইসোলেশনেই থাকবেন। তবে বাড়ি ফেরার কয়েকদিন পরেই শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় এবং
সিটি স্ক্যানের রিপোর্টে বুকে সংক্রমণ পাওয়ায় ১৭ অগাস্ট তাকে নয়াদিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শুরু হয় করোনা পরবর্তী চিকিৎসা। বেশ কিছুদিন চিকিৎসার পরে এখন তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন।

কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল খুব তাড়াতাড়ি হাসপাতাল থেকে ছাড়া হবে তাকে, দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস বা এইমসের তরফে বিবৃতিতে
শনিবার এইমসের চেয়ারপার্সন আরতি ভিজ বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কোভিড পরবর্তী চিকিৎসার জন্য ভর্তি আছেন এইমসে, কিন্তু এখন উনি সসম্পূর্ণ সুস্থ,শীঘ্রই বাড়ি ফিরবেন ।

করোনা সংক্রমণ ও করোনা পরবর্তী সমস্যা থেকে মুক্ত হতে হাসপাতালে যেতে হয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। শারীরিক অবস্থার খুব যে অবনতি হয়েছিল তা নয়, তবুও অনেকদিন হাসপাতালে থাকার পর এইমসের তরফে জানানো হয় সোমবার অমিত শাহকে ছেড়ে দেওয়া হবে।

Viral Telegram Channel 🔥

Recent Posts