৯ বছরের জন্মদিনে আরাধ্যার প্রত্যেক বছরের ছবির কোলাজ ইনস্টাগ্রামে পোস্ট করে শুভেচ্ছা জানালেন বিগ বি



​১৬ অক্টোবর আরাধ্যার জন্মদিন উপলক্ষে অমিতাভ  বচ্চনের নাতনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আরাধ্যার প্রত্যেক বছরের একটি করে ছবি কোলাজ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। 
এবছর করোনা আবহে এবং  অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতার শাশুড়ি রিতু নন্দার মৃত্যুর কারণে দীপাবলির অনুষ্ঠান হয়নি, তবেও  আরাধ্যার জন্মদিনটি ঘরোয়া ভাবেই পালন করা হবে বলে মনে হচ্ছে।

 জন্মদিনে আরাধ্যার ফ্যান পেজ থেকে আরাধ্যার একটি গানের ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে আরাধ্যাকে  ‘জয় সিয়া রাম’ গাইতে শোনা যায়। খুদে আরাধ্যা যে বেশ প্রতিভাবান তা ছোট থেকেই সে বুঝিয়ে দিচ্ছে। কখনো মায়ের সাথে র‍্যাম্পে যুগলবন্দী, তো কখনও স্টেজ শো, বারবার আরাধ্যার ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোমবার সকাল আরাধ্যার জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ভরে গেছে সোশ্যাল মিডিয়া। 


এর আগে ১ নভেম্বর ঐশ্বর্য রায়ের জন্মদিনেও কোনও সেলিব্রেশন হয় নি।এর আগে বিগ বি’র জন্মদিনে ঐশ্বর্য আরাধ্যার এবং অমিতাভ বচ্চনের একটি ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিতেও খুব মিষ্টি লাগছিল আরাধ্যা বচ্চনকে। যদিও পরিবারের একজন সদস্য মারা যাওয়ায়, ঋষি কাপুরের মৃত্যু, এবং করোনা এসব কারণে বচ্চন পরিবারে তেমন ভাবে কোনো অনুষ্ঠানই ধূমধাম করে পালন হয়নি তবে আরাধ্যার জন্মদিনে ঘরোয়া সেলিব্রেশনের ছবি দেখার জন্য অপেক্ষায় অনুরাগীরা।

Recent Content

link to মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

টেলিকম সংস্থা BSNL মাঝে মধ্যেই বেশ ভালো অফার নিয়ে আসে গ্রাহকদের জন্য। এবার 247...