বলিউডে ফের শোকের ছাড়া, না ফেরার দেশে চলে গেলেন অনুরাধা পড়োয়ালের পুত্র আদিত্য পড়োয়াল


বয়স হয়েছিল মাত্র ৩৫, সকলকে ছেড়ে চলে গেলেন  গায়িকা অনুরাধা পড়োয়ালের ছেলে আদিত্য পড়োয়াল।  বেশ কয়েকমাস ধরেই  কিডনির  সমস্যায় ভুগছিলেন তিনি। শনিবার সকালে আদিত্য পড়োয়ালের মৃত্যুতে ভেঙ্গে পড়েছে বলিউড, একের পর এক মৃত্যুশোক লেগেই আছে বলিউডে। 


 সঙ্গীত জগতের সঙ্গে যুক্ত আদিত্য মিউজিক অ্যারেঞ্জ করার পাশাপাশি প্রযোজনাও করতেন। প্রয়াত শিবসেনা প্রধান বাল ঠাকরের জীবন নিয়ে তৈরী ছবির গান ‘সাহেব তু’  প্রযোজনা করেন আদিত্য। মায়ের সম্পর্কে আদিত্য পড়োয়াল বলেছিলেন , ভক্তিমূলক সঙ্গীতের ক্ষেত্রে নিজস্বতা তৈরি করেছিলেন তার মা, অনুরাধা পড়োয়ালের কন্ঠে ভক্তিমূলক আরতি ও মন্ত্র অনেকের জীবন বদলে দিয়েছে তা নিজে দেখেছে আদিত্য , তার মা সকলের কাছে অনুপ্রেরণা ছিল, মায়ের জন্য নতুন কম্পোজিশনে কিছু আনার ইচ্ছা প্রকাশ করেছিলেন আদিত্য, কিন্তু সেই ইচ্ছা অপূর্ণ রেখেই চলে গেলেন তিনি।

 আদিত্যর মৃত্যুর খবরে শোক প্রকাশ করে ট্যুইট করছেন সকলে। শঙ্কর মহাদেবন শোকপ্রকাশ করে লিখেছেন, তিনি বিধ্বস্ত, আদিত্য পড়োয়াল নেই একথা বিশ্বাস করতে পারছেন না তিনি, ভালো সুরকার হওয়ার পাশাপাশি ভালো মনের মানুষ ছিলেন আদিত্য । 

আদিত্যর মৃত্যুর খবরে অনুরাধা পড়োয়ালের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ট্যুইট করেন পঙ্কজ উদাস।

Recent Content

link to মাদক যোগে উঠে এসেছে বলিউডের একাধিক প্রভাবশালী অভিনেতার আদ্যক্ষর

মাদক যোগে উঠে এসেছে বলিউডের একাধিক প্রভাবশালী অভিনেতার আদ্যক্ষর

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে উঠে আসছে বলিউডের বেশ কিছু নেতিবাচক দিক,প্রথমে নেপোটিজম বির্তক, এবং তারপর প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী গ্রেফতারের পর থেকে বলিউডে সক্রিয় মাদক যোগে উঠে আসছে একের পর এক তারকার নাম। মাদক যোগে একের পর এক নাম এসেই চলেছে। ইতোমধ্যেই  নার্কোটিকস কনট্রোল ব্যুরোর তরফে বলিউডের স্টার কিডস সারা আলি […]
link to মেট্রো পরিষেবা সহজ করতে লঞ্চ হল নতুন মোবাইল অ্যাপ 'কলকাতা মেট্রো অফিসিয়াল অ্যাপ’

মেট্রো পরিষেবা সহজ করতে লঞ্চ হল নতুন মোবাইল অ্যাপ 'কলকাতা মেট্রো অফিসিয়াল অ্যাপ’

দীর্ঘ ছয় মাস বন্ধ থাকার পর পুনরায় ১৪ সেপ্টেম্বর থেকে কলকাতায় মেট্রো পরিষেবা শুরু হয়েছে। যাত্রীদের সুবিধার্থে সোমবার থেকে শনিবারের পরে এবার রবিবারের মেট্রো পরিষেবা চালু থাকবে বলে জানানো হয়েছে। তবে আগের মতো টিকিট কেটে যাত্রীরা মেট্রোয় উঠতে পারছে, করোনা পরিস্থিতিতে মেট্রোতে যাতায়াতের জন্য প্রয়োজন স্মার্টকার্ড, ই-পাস। তবে এই নতুন নিয়মে যাত্রীদের সমস্যা হচ্ছিল তাই […]