গায়ে হলুদের পর ব্যাট হাতে সানজিদা ইসলামের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়


শাড়ি, গয়না পরে সেজে গায়ে হলুদের পর মাঠে ব্যাট হাতে একের পর পর এক ফটোশুটে স্ট্রেট ড্রাইভ, তো কখনও হুক, পুলের মতো শট দিলেন বাংলাদেশ জাতীয় মহিলা দলের ক্রিকেটার সানজিদা ইসলাম। 
সোশ্যাল মিডিয়ায় তার ছবি গুলি ভাইরাল হয়ে যায় মুহুর্তে। ভীষণ জনপ্রিয়তাও পায় এই ছবি গুলি৷ 
আইসিসি ছাড়াও বিভিন্ন আন্তর্জাতিক ক্রিকেটাররা তার এই ছবি শেয়ার করেছেন।আইসিসি-র টুইটার হ্যান্ডলে সানজিদার ছবি শেয়ার করে লেখা হয়েছে একজন ক্রিকেটরের ওয়েডিং  ফটোশ্যুট হওয়া উচিত এমনটাই, শাড়ি, গয়না এবং সঙ্গে ব্যাট। 


সম্প্রতি সানজিদার বিয়ে হয়েছে মীম মোসাদ্দেক এর সঙ্গে। সানজিদার স্বামীও একজন ক্রিকেটর। মীম বাংলাদেশের প্রথম শ্রেণির ক্রিকেটর। তিনি রংপুর বিভাগীয় দলের হয়ে খেলেন ।ছোট থেকে ক্রিকেটের প্রতি যার ভালোবাসা বিয়ের দিনেও তাঁর ব্যাট হাতে ফটোশুটকে পছন্দ করেছে সবাই। ২০০৯ সালে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান এ ভর্তি হয়েছিলেন সানজিদা।২০১২ সালে বাংলাদেশের জাতীয় দলে অভিষেক হয় সানজিদার। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ ম্যাচ এর মাধ্যমে ২০১৩ সালে তার আন্তর্জাতিক কেরিয়ারে পথচলা শুরু হয়। ২০১৪ সালে পাকিস্থানের বিরুদ্ধে তিনি প্রথম ওডিআই ম্যাচ খেলেন।  


সানজিদা এখনও পর্যন্ত ১৬টি ওয়ান ডে আন্তর্জাতিক ও ৫৪টি টি-২০ ম্যাচ খেলেছেন।৬ বছরের প্রেমের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সানজিদা মীম মোসাদ্দেক।ছবি ভাইরাল হওয়ার পর  সানজিদা বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানান ১৬ অক্টোবর গায়ে হলুদের পর তিবি ছবি তুলতে গিয়েছিলেন রংপুর স্টেডিয়ামে। সেখানে তখন কয়েকটি বাচ্চা ক্রিকেট খেলছিল, তাদের দেখে সানজিদার ইচ্ছা হয় ব্যাট ধরার এবং তিনিওবাচ্চাদের সঙ্গে খেলছিলেন। সেই সময় তাঁর বন্ধুরা এই ছবিগুলি তুলেছিলেন। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এই ঘটনায় আনন্দিত  সানজিদা জানান তাঁর স্বামীও পেশায় ক্রিকেটার হওয়ায় পেশাদার জীবনে তিনি এখন আরও বেশি সমর্থন পাবেন।

Recent Posts