জানা গেলো অঙ্কুশ এর পরবর্তী দুটি সিনেমার ব্যাপারে


বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় তারকা অঙ্কুশ বললেন তার নতুন দুই সিনেমার সম্পর্কে এক ইউটুব ইন্টারভিউতে।

বাংলা অভিনেতা অঙ্কুশ এর আগামী সিনেমা ২০২০

অঙ্কুশ এর নতুন ছবি ভয়

যারা অঙ্কুশ এর সোশ্যাল মিডিয়া প্রোফাইল গুলো ফলো করেন তারা ইতিমধ্যে জানেন যে রাজা চন্দ পরিচালিত “ভয়” চলচিত্রটিতে দেখা পেতে চলেছেন এই তলায় তারকা। গল্প সম্পর্কে যথেষ্ট কানাঘুসো রইলো শেষমেশ সুপারস্টার নিজেই খুলে বললেন এই সিনেমার বিষয়বস্তু নিয়ে।

তাঁর কথামতো ভয় সিনেমাটি এক সাধারণ মানুষের গল্প, নিজের অসুস্থ বোন কে নিয়ে কি করে এক দেওয়ালে পিঠ থেকে যাওয়া নিপীড়িত সমাজের শিকার কিভাবে অসম্ভব কে সম্ভব করে তা নিয়ে এ এই সামাজিক সিনেমা। খুব ইমোশনাল একটি গল্প সাথে উপরি পাওনা একটা সোশ্যাল মেসেজ। এই সিনেমার শুটিং ১৮ দিনে সমাপ্ত হয়ে গেছে ও এখন পোস্ট প্রোডাকশন এর কাজ চলছে।

ভয় রিলিজ হচ্ছে মার্চ অথবা এপ্রিল এ।

অঙ্কুশ ও শুভশ্রী একসাথে

ভয় এর পরেই সুপারস্টার কে আবার তার চেনা ঘরানার ছবি অর্থাৎ রোমান্টিক ইমেজ এ দেখা যাবে শুভশ্রী এর সাথে সুরিনদের ফিল্মস এর ব্যানারে। বাবা যাদব ও অঙ্কুশ এর লাস্ট ফিল্ম ভিলেন দারুন হিট হয়েছিল। সেই জন্যে এটি থেকেও মানুষের এক্সপেকটেশন খুব বেশি।

আবার অঙ্কুশ বলেছেন এই গল্পটি কিছুটা সুপারন্যাচারাল থ্রিলার অর্থাৎ ভৌতিক রহয় রোমাঞ্চ ঘরানার ছবি। বলিউড এ এরম জনরে সিনেমা খুব পপুলার হয়েছে ইতিমধ্যে তাই আশা করে যাচ্ছে অঙ্কুশ ২০২০ তে রুপোলি পর্দায় আগুন লাগাতে আসছেন।

অঙ্কুশ এর অনলাইন ইন্টারভিউ

Close

Recent Posts