অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে অশ্লীল ছবি পোস্ট, পুলিশের দারস্ত অভিনেতা



বর্তমান সময়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে সোশ্যাল মিডিয়া, প্রায় সকলেই অ্যাকাউন্ট রাখেন ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে এবং নিয়মিত আপডেট দেন। তবে সোশ্যাল মিডিয়ার ভালো দিক যেমন আছে পাশাপাশি খারাপ দিকও আছে। অনেকেই ভুয়ো অ্যাকাউন্টের মাধ্যমে প্রতারণার স্বীকার হন। বহু অভিনেতা অভিনেত্রীদের ভুয়ো অ্যাকাউন্ট খোলা খুলে তাদের নামে মানুষকে প্রতারিত করার চেষ্টা চলে মাঝে মধ্যেই। এবার এই ধরনের ঘটনার সম্মুখীন হয়েছেন বর্ষীয়ান অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। 


সম্প্রতি তিনি জানতে পারেন যে তাঁর নামে কিছু ফেক অ্যাকাউন্ট তৈরী করা হয়েছে সোশ্যাল সাইটে, এবং সেই সব অ্যাকাউন্ট থেকে অশ্লীল ছবি পোস্ট করা হচ্ছে, এই ঘটনা জানার পর সব্যসাচী চক্রবর্তী পুলিশের দারস্ত হয়েছেন। অভিনেতা তাঁর স্ত্রী মিঠু চক্রবর্তীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি স্পষ্টতই জানিয়েছেন তিনি ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার কিছুই করেন না, তার নামে বেশ কিছু ভুয়ো অ্যাকাউন্ট আছে সোশ্যাল মিডিয়ায়, যা তাঁর নয়।

সেইসব অ্যাকাউন্ট থেকে অশ্লীল ছবিও পোস্ট করা হয়েছে বলে জানান তিনি। এমন করে তাদের কি লাভ জানেন না অভিনেতা, যারা এমন করছেন তাদের উদ্দেশ্যে এমন নীচ কাজ বন্ধ করার অনুরোধ জানিয়েছেন সব্যসাচী চক্রবর্তী, পাশাপাশি তার অনুরাগীদের সতর্ক করেছেন যেন ওই সব অ্যাকাউন্টকে কেউ সত্যি বলে না ভাবে, এবং ওই সব অ্যাকাউন্টের প্ররোচনায় পা  না দেয়।

এটাই প্রথম নয়, কিছুদিন আগেই অভিনেত্রী শ্রাবন্তীর নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে টাকা তোলার ঘটনা সামনে এসেছিল, এছাড়াও পরিচালক রাজ চক্রবর্তীরও ভুয়ো অ্যাকাউন্ট তৈরী করা হয়েছিল সোশ্যাল সাইটে। ১২ নভেম্বর লালবাজার থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। স্পষ্ট ভাবে কারোর নামে অভিযোগ না জানালেও তার ভাবমূর্তি নষ্ট করার জন্য যে কিছু মানুষ এই পথ বেছে নিয়েছেন সেব্যাপারে  লালবাজারে জানিয়েছেন তিনি। কলকাতা পুলিশের সাইবার শাখার পুলিশেরা ইতিমধ্যেই তদন্ত শুরু করেছেন। খুব শীঘ্রই অপরাধীদের খুঁজে শাস্তি দেওয়া হবে বলেও জানানো হয়েছে পুলিশের তরফে।

Recent Content

link to মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

টেলিকম সংস্থা BSNL মাঝে মধ্যেই বেশ ভালো অফার নিয়ে আসে গ্রাহকদের জন্য। এবার 247...