ফের করোনার থাবা টলিউডে, করোনায় আক্রান্ত অভিনেত্রী অপরাজিতা আঢ্য


টলিউডে আবার করোনার থাবা, এবার করোনা ভাইরাসের শিকার অভিনেত্রী অপরাজিতা আঢ্য। শুধু তিনিই নন, তাঁর পরিবারের আরও কয়েকজন সদস্যও আক্রান্ত হয়েছেন করোনায়।চিকিৎসকের পরামর্শে বাড়িতেই আইসোলেশনে আছেন অভিনেত্রী।বেহালায় যৌথ পরিবারে শ্বশুর ,শাশুড়িমায়ের সাথে থাকেন অপরাজিতা আঢ্য ।কয়েক দিন ধরেই জ্বর এবং শরীর দুর্বল লাগায় ঠিক করেন করোনা পরীক্ষার করবেন। রিপোর্ট আসলে জানা যায় তিনি করোনা পজিটিভ। বর্তমানে অভিনেত্রী এবং তার পরিবারের সদস্যরা স্থিতিশীল অবস্থাতেই আছেন বলে জানা গেছে।


টেলিভিশনে জনপ্রিয় অভিনেত্রী সকলের পছন্দের অপরাজিতা আঢ্য, পুজোর মরশুমে সপ্তমীর দিন সকালেই সোশ্যাল মিডিয়ায়  সকল অনুরাগীদের জন্য মন ভালো করা গান গেয়ে  সপ্তমীর শুভেচ্ছা বার্তা জানান।স্টার জলসায় রান্নার শো ‘রান্নাবান্না’তে রোজ দেখা যায় সকলের প্রিয় অপাদি কে। সামনেই কোজাগরী লক্ষ্মী পুজো,প্রতিবছর এই দিনে নিজের হাতে সমস্ত আয়োজন করে বাড়িতে লক্ষ্মী পুজো করেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। এই বছর লক্ষ্মী পুজোর আগেই অপরাজিতা আঢ্যের সংক্রমণের খবরে মন খারাপ তার অনুরাগীদের।  


 টলিউডে এখনো পর্যন্ত বহু তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। কোয়েল মল্লিক এবং তার বাবা, মা, অভিনেতা সোহম, রাজ চক্রবর্তী, সৌমিত্র চট্টোপাধ্যায় করোনায় আক্রান্ত হয়েছেন। সৌমিত্র চট্টোপাধ্যায়ের অবস্থা সংকটজনক,বর্তমানে বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন তিনি।এছাড়াও টেলিভিশনের বহু জনপ্রিয় তারকা যেমন নীল ভট্টাচার্য, সায়ক চক্রবর্তী, দেবযানী চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছেন৷

Viral Telegram Channel 🔥

Recent Posts