নতুন সদস্যের আগমনের খবর জানালেন টেলি তারকা দম্পতি রাজা মধুবনী


ইঙ্গিতে অভিনেত্রী আগেই বুঝিয়ে দিয়েছিলেন সুখবর তবে এবার বেবি বাম্পের ছবি দিয়ে সকলকে সুখবর জানালেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। শুক্রবার মধুবনী একটি ছবি পোস্ট করে যেখানে মধুবনীর বেবি বাম্প স্পষ্ট, তার পাশেই আছেন তার স্বামী টেলি অভিনেতা রাজা গোস্বামী।ক্যাপশনে মধুবনী জীবনের এই নতুন অধ্যায়ের শুরুতে সকলের থেকে আশীর্বাদ চেয়েছেন। 


কয়েকদিন আগেই অভিনেত্রী দুর্গা মায়ের কোলে ছোট্ট গণেশের ছবি পোস্ট করেছিলেন এবং যার ক্যাপশনে লেখা ছিল দেখা হবে খুব শীঘ্রই, তখনই সবাই আন্দাজ করেছিলেন মধুবনী এবং রাজার জীবনে আসতে চলেছে নতুন অতিথি।তারপর একটি পোস্টে মধুবনী লেখেন আরও একবার প্রেমে পড়তে চলেছেন তিনি এবং রাজা ,  সারা জীবনের মতো, তবে একে অপরের সাথে নয়, এই বলে ছোট্ট শিশুর বেশ কিছু ইমোজিও দিয়েছেন মধুবনী।

তাতেই স্পষ্ট হয়ে যায় এবার তারা দুজনেই প্রেমে পড়তে চলেছেন তাদের জীবনে আসা ছোট সদস্যের উপর। এরপর একটি গোপালের ছবিও পোস্ট করেন মধুবনী যেখানে তিনি গোপালকে উদ্দেশ্য করে বলেন রাধারানীকে আমার কাছে পাঠাও নইতো তুমি এসো, যা খুশি।ইনস্টাগ্রামে বেশ একটিভ রাজা এবং মধুবনী, প্রায়শই নিজেদের ছবি পোস্ট করেন এই তারকা দম্পতি। 


রাজা এবং মধুবনী কে বেশিরভাগ মানুষই চেনেন ওম তোড়া জুটি হিসেবে,’ ভালোবাসা ডট কম ‘ ধারাবাহিকের অন্তরা জুটি সাড়া ফেলেছিল সকলের মনে। ২০১৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাজা এবং মধুবনী। বেশ কয়েকটি ধারাবাহিক এক সঙ্গেও দেখা গেছে এই জুটিকে।রাজা এবং মধুবনীর জীবনে নতুন সদস্যের আগমনের কথা জানতেই নেটদুনিয়ায় তাদের অনুরাগীরা  শুভেচ্ছাবার্তা দিচ্ছেন।

Viral Telegram Channel 🔥

Recent Posts