বাবার জন্য তিনি কোনো ছবি পাননি, বরং তার প্রযোজনায় ‘পা’ ছবিতে অভিনয় করেছিলেন তার বাবা, নেপোটিজম প্রসঙ্গে মুখ খুলে যা বললেন অভিষেক বচ্চন


অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে ‘নেপোটিজম’ বিতর্কে জড়িয়েছে একাধিক তারকা। বলিউডে স্বজনপোষণের জন্য অনেক স্টার কিড অভিনয় ভালো না করার পরও টিকে আছে বলিউড ইন্ডাস্ট্রিতে, এমন মন্তব্যও শোনা যায়।সম্প্রতি নেপোটিজম বিতর্কে মুখ খুলে অভিষেক বচ্চন  নিজের মনের কথা শেয়ার করেছেন। অভিষেকের জানিয়েছেন স্টার কিড হলেই সব সময় যে সব কিছু পাওয়া যায় এমনটা কখনই হয় না বলিউড ইন্ডাস্ট্রিতে। অন্তত তার ক্ষেত্রে তা হয়নি।

 অমিতাভ বচ্চন কোনও দিনও  কাউকে অনুরোধ জানায়নি অভিষেককে ছবিতে নেওয়ার জন্য, অমিতাভের পরিচয় ভাঙিয়ে কখনও কাজ পাননি অভিষেক। শুধু তাই নয় অভিষেককে নিয়ে কোনো ছবিও প্রযোজনা করেননি অমিতাভ। উল্টে অভিষেক বচ্চনের প্রযোজনা ‘পা’ ছবিতে কাজ করেছিলেন অমিতাভ বচ্চন।  


অভিষেক জানিয়েছেন তিনি সবটাই জানেন কেন বা কখন তার ছবি চলে না। এমন অনেক ছবি ছিল যা তাকে দেওয়ার পরেও সেই সমস্ত ছবি থেকে বাদ দেওয়া হয়েছিল তাকে। অনেকবার   ছবি প্রযোজনা করার কথা ভেবেও টাকা না থাকায় তা পারেননি অমিতাভ।লোকে ভাবে অমিতাভ বচ্চনের ছেলে মানেই মুখে রুপোর চামচ, কিন্তু তা একেবারেই নয়। 


২০০০ সালে বলিউডে পা রাখেন অভিষেক বচ্চন। পরিচালক জে পি দত্তার ‘রিফিউজি’ ছবিতে প্রথম অভিনয় করেন অভিষেক। তারপর থেকে একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। যার মধ্যে আছে যুবা, , কভি আলভিদা না কহেনা, গুরু, বান্টি অওর বাবলি, ঝুম বরাবর ঝুম, দোস্তানা, বোল বচ্চন, পা, ধুম, ইত্যাদি। সামনেই অনুরাগ বসুর ছবি ‘লুডো’ তে দেখা যাবে অভিষেক বচ্চনকে। এই ছবিতে অভিষেক বচ্চন ছাড়াও একগুচ্ছ তারকা আছে

Viral Telegram Channel 🔥

Recent Posts