ভারতে দৈনিক সংক্রমণ আবার বাড়ছে, বর্তমানে সুস্থতার হার ৯৩.৫২ শতাংশ



গতকাল যেখানে দৈনিক সংক্রমণ ছিল ৩০ হাজারের কম, আজ তা প্রায় ৪০  হাজারের একটু কম। ১৮ নভেম্বর সকাল পর্যন্ত কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের বুলেটিন অনুয়ায়ী ভারতে বর্তমানে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৮৯,১২,৯০৭। মৃত্যু হয়েছে ১,৩০,৯৯৩ জনের। করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ৮৩,৩৫,১০৯ জন। বর্তমানে  করোনা সক্রিয় রোগীর সংখ্যা ৪,৪৬,৮০৫ জন।

গত ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা বেড়েছে, ৩৮,৬১৭ জন আক্রান্ত হয়েছেন গত একদিনে। মৃত্যু হয়েছে ৪৭৪ জনের, অপরদিকে সুস্থ হয়েছেন ৪৪,৭৩৯ জন। বর্তমানে ভারতে সুস্থতার হার ৯৩.৫২ শতাংশ এবং মৃত্যুর হার ১.৪৭ শতাংশ। গতকাল যেখানে দৈনিক সংক্রমন ৩০ হাজারের কম ছিল একদিনে তা অনেকটাই বেড়েছে, ১৬ নভেম্বরের তুলনায় ৩২ শতাংশ সংক্রমণ বেড়েছে ১৭ সেপ্টেম্বর। 


ভারতে সংক্রমণ আগের তুলনায় কমলেও চিন্তা বাড়াচ্ছে মহারাষ্ট্র, দিল্লি, কর্নাটক, অন্ধ্রপ্রদেশ, তামিলনাড়ু, উত্তরপ্রদেশের সংক্রমণের ছবি। উৎসবের মরশুমে করোনা সংক্রমণ বাড়তে পারে বলে আগেই আশঙ্কা করা হয়েছিল আর ঠিক তেমনটাই হয়েছে।করোনা সংক্রমণের নিরিখে প্রথমে আছে মহারাষ্ট্র, সেখানে আক্রান্তের সংখ্যা ১৭,৫২,৫০৯ জন। দ্বিতীয় স্থানে আছে কর্নাটক, সেখানে আক্রান্তের সংখ্যা ৮, ৬৪,১৪০। তৃতীয় স্থানে আছে অন্ধ্রপ্রদেশ, আক্রান্তের সংখ্যা ৮,৫৬,১৫৯, চতুর্থ স্থানে আছে তামিলনাড়ু, আক্রান্তের সংখ্যা ৭,৬১,৫৬৮। পঞ্চম স্থানে আছে উত্তরপ্রদেশ, আক্রান্তের সংখ্যা ৫,১৪,২৭০। এবং ষষ্ঠ স্থানে আছে দিল্লি, আক্রান্তের সংখ্যা ৪,৪৬,৮০৫ জন।

Recent Content

link to মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

টেলিকম সংস্থা BSNL মাঝে মধ্যেই বেশ ভালো অফার নিয়ে আসে গ্রাহকদের জন্য। এবার 247...