প্রেমিকা’ গরুকে বিক্রি হওয়া থেকে বাঁচিয়ে দিল প্রেমিক ষাঁড়! তারপর দুজনের বিয়ে হল ধূমধাম করে


অবলা জীব হলেও পশু পাখিদের মধ্যেও যে আবেগ আছে তা আমরা নানা সময় দেখে থাকি, তাদের মধ্যেও আছে আবেগ, দুঃখ, ভালোবাসা। এবার এমনই এক প্রমাণ পাওয়া গেল ভাইরাল এক ভিডিওতে, যা দেখে আবেগে ভাসছে নেট দুনিয়া।

 
 টুইটারে ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তা দিয়ে প্রচন্ড গতিতে একটি ষাঁড় ছুটছে  সামনে ছুটে যাওয়া এক টেম্পোর উদ্দ্যেশে, যেখানে আছে তার প্রেয়সী, টেম্পোর পিছনে গরুটিকে  এক কৃষক বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন।  


নিজের ভালোবাসাকে বাঁচাতে প্রাণপন চেষ্টা করে ওই ষাড়। মাঝরাস্তায় টেম্পোটি দাঁড়ালে  চালকের কাছে অনুরোধ করে  ষাঁড়টি, ভাবে ভঙ্গিতে বুঝিয়ে দেয় ওই গরুটিই তার থেকে দূরে না নেওয়ার জন্য। রাস্তায় থাকা কোনো পথচারী   মোবাইলে সেই মুহুর্ত ক্যামেরা বন্দী করে, ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। 
ষাঁড়ের অনুনয় করার পরও কাজ হয় না,  টেম্পো নিয়ে রওনা দেন কৃষক, গাড়ির পেছন ছুটতে থাকে ষাঁড়টি। 


তবে অনেকেই কৃষকের কাছে অনুরোধ করে যাতে ওই গরুকে বিক্রি না করা হয়।  তারপর ওই কৃষক ঠিক করেন ওই দুই অবলা জীবকে আলাদা করবেন না।  গরু এবং ষাঁড়টিকে গ্রামে নিয়ে আসেন তিনি।  গ্রামের লোকেরা ধূমধাম করে মিলে বিয়ে দেয় ওদের।বর-কনেকে সাজিয়ে অনুষ্ঠান করে তাদের বিয়ে দেওয়া হয়।

একসঙ্গে সারাজীবন গরু এবং ষাঁড়টি যাতে থাকে তাই গ্রামবাসীদের এই উদ্যোগকে বাহবা দিয়েছেন অনেকেই।  আবার অনেকের বক্তব্য বিক্রি করে নি ঠিক আছে, কিন্তু বিয়ে দেওয়ার দরকার ছিল না।ভিডিওটি কোথাকার এবং কবেকার তা জানা যায়নি। তবে টুইটারে এখন বেশ জনপ্রিয় এই  ভিডিও।

Viral Telegram Channel 🔥

Recent Posts