তৃতীয়বার করোনা পজিটিভ হয়ে রিপোর্ট নিয়ে প্রশ্ন তুললেন রোনাল্ডো,পরে মুছে দিলেন বিতর্কিত সেই পোস্ট


পর্তুগালে জাতীয় দলের সাথে থাকাকালীন প্রথমবার করোনায় আক্রান্ত হন রোনাল্ডো, ১৩ অক্টোবর কোভিড রিপোর্ট পাওয়ার পর সাথে সাথে ইতালির তুরিনে ফিরে যান তিনি, ২২ অক্টোবর করোনা টেস্ট করে ভেবেছিলেন রিপোর্ট নেগেটিভ আসবে, কিন্তু তখনও দেখা যায় শরীরে ভাইরাস বাসা বেঁধে আছে, ২৮ অক্টোবর তৃতীয়বার রোনাল্ডোর করোনা টেস্ট হয়, সেই রিপোর্টও পজিটিভ আসে৷ যার ফলে মাঠে নামতে পারেননি জুভেন্টাসের হয়ে, কবে তিনি সুস্থ হবেন অপেক্ষায় সকলে। 


তৃতীয়বারেও রিপোর্ট নেগেটিভ না হওয়ায় হতাশ রোনাল্ডো ইনস্টাগ্রাম পোস্টে লেখেন। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স ২৪ কোটি ১০ লাখ, ইনস্টাগ্রাম পোস্টে রোনাল্ডো জানান তিনি এখন সুস্থ আছেন, জুভেন্টাস কে এগিয়ে যেতে বলেন তিনি। তিনি আরও বলেন পিসিঅআর টেস্ট পরীক্ষায় ভুল হয়েছে তাই তৃতীয়বারেও তার রিপোর্ট পজিটিভ এসেছে। তৃতীয় দফায় করোনা রিপোর্ট  পজিটিভ আসায় ক্ষোভে  পিসিআর টেস্টকে ‘বুলশিট’ বলেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। 


উল্লেখ্য করোনা হয়েছে কি না তা দেখার জন্য পলিমেরাস চেইন রি-অ্যাকশন করা হয়, এই পরীক্ষার ভুল তুলে পর্তুগিজ মহাতারকা বিতর্কের সৃষ্টি করেছেন। করোনার কারণে গত বুধবার ক্লাবের স্কোয়াড থেকে বাদ যাওয়ায় বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের কাঙ্ক্ষিত ম্যাচে খেলতে পারছেন না রোনাল্ডো, তাই তার আক্রোশ গিয়ে পড়ে পিসিআর টেস্ট এর উপর। 

এই পোস্টের দেড় ঘন্টা পর পোস্টটি মুছে দেন রোনাল্ডো, তবে এসবের মধ্যেই পর্তুগিজের এক চ্যানেলে দেখানো হয় রোনাল্ডো নাকি ১৮ বার করোনা পজিটিভ হয়েছেন।  করোনা আক্রান্ত হওয়ার পর চার ম্যাচে মাঠের বাইরে থাকতে হয়েছে এই তারকা ক্রীড়াবিদকে, করোনা নেগেটিভ হলে তার সাতদিন পর প্রকাশ্যে আসতে পারবেন তিনি,এখন অপেক্ষা কবে রোনাল্ডো করোনাকে জয় করে আবার মাঠে ফিরবেন।

Viral Telegram Channel 🔥

Recent Posts