পার্কের স্লিপে চড়ছে চারটে পান্ডা, ভিডিওটি দেখেছেন কি? না দেখে থাকলে দেখে নিন মন ভালো করা এই ভিডিও


বর্তমান সময়ে যখন চারিদিকে করোনা আতঙ্ক, নানা সমস্যা, চিন্তা এই সময়ে মন ভালো রাখা ভীষণ জরুরী, আর সোশ্যাল মিডিয়ার কারণে বিভিন্ন দেশের নানা প্রান্তের বিভিন্ন ভিডিও, ফটো খুব কম সময়েই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি মন ভালো করা এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 


পাণ্ডা দুষ্টু মিষ্টি দেখতে এক সাদা কালো রংয়ের প্রাণী। সবসময় তাদের অলসভাবে থাকতেই দেখা যায়। হিংস্র তবে মজাদার এই প্রাণীর নানা ভিডিও মাঝে মধ্যেই স্থান পায় সোশ্যাল মিডিয়ায়। তবে এবার যেই ভিডিওটি ভাইরাল হয়েছে তা কিন্তু বেশ মজাদার।  সম্প্রতি ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে চারটি পাণ্ডা এমন ভাবে খেলা করছে ঠিক যেন ছোট শিশু।  


প্রচুর মানুষ এখনও পর্যন্ত দেখেছেন এই ভিডিও। করোনা আবহে মানুষ সোশ্যাল মিডিয়ায় অনেক বেশি অ্যাক্টিভ। সোশ্যাল মিডিয়ায় কখনও ট্যালেন্ট, তো কখনও ক্রিয়েটিভ কাজ তো কখনও মজাদার ভিডিও বা মিম প্রতিনিয়ত শেয়ার হচ্ছে। যার মধ্যে কিছু কিছু চোখের নিমেষে হয়ে যাচ্ছে ভাইরাল।চারটি পাণ্ডার ৩৪ সেকেন্ডের এই ভিডিওটি সিমন হপকিনস নামের এক ব্যক্তিটুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন। চারিদিকের এই কঠিন  পরিস্থিতি এমন ভিডিও শেয়ার করার জন্য অনেকেই ধন্যবাদ জানিয়েছেন ওই ব্যক্তিকে।


ছোট শিশুদের পার্কে গিয়ে স্লিপে চড়তে আমরা সকলেই দেখেছি , কিন্তু পান্ডাদের একইভাবে স্লিপ চড়তে কিন্তু অনেকেই এই প্রথম দেখলেন।মজাদার এই ভিডিও দেখে  ইতিমধ্যেই ভিডিওটি শেয়ার করেছেন কয়েক হাজার মানুষ। পাণ্ডাগুলোর কীর্তি দেখে হাসির রব তুলেছেন অনেকেই। আবার অনেকে মিষ্টি পান্ডাগুলোর প্রতি ভালোবাসাও ব্যক্ত করেছে।তবে ভিডিওটি ঠিক কবেকার এবং কোথাকার  তা অবশ্য জানা যায়নি।

Recent Content

link to দেশবাসীর উদ্দেশ্যে ভাষণে কি বললেন প্রধানমন্ত্রী, জেনে নিন

দেশবাসীর উদ্দেশ্যে ভাষণে কি বললেন প্রধানমন্ত্রী, জেনে নিন

করোনা কেন্দ্রিক প্রসঙ্গ, বা পুজো কেন্দ্রিক, হতে পারে লকডাউন, বা বড় কোনো...