ডেয়ারি কর্মীর দুধ দিয়ে স্নানের ভিডিও প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য


বাথটবে জলের বদলে দুধ দিয়ে স্নান এক ব্যাক্তির। অবাক হচ্ছেন অনেকেই, হ্যাঁ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি বাথটবে স্নান করছেন, বাথটবে জলের পরিবর্তে আছে দুধ। শুনেই সকলে ভাবছেন ওই ব্যক্তি হয়তো খুব ধনী নইলে কেউ দুধ দিয়ে স্নান করে!  তবে আসলে ওই ব্যক্তি একজন ডেয়ারি কর্মী।

তুরস্কের কোনয়ার ডেয়ারি ফার্মে কর্মরত উগুর টুটগুট নামে ওই ব্যক্তির এমন কান্ড ভাইরাল হতেই পুলিশ তদন্ত শুরু করে ওই ব্যক্তি এবং যিনি সেই ভিডিও শুট করেছেন উভয়কেই গ্রেপ্তার  করেছেন। 
সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করা ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে বাথটবে এক ব্যক্তি স্নান করছেন, তবে জল নয় পুরোটাই দুধ দিয়ে , কখনও আবার একটি মগ দিয়ে মাথায় দুধ ঢালতেও দেখা যাচ্ছে তাকে। আরেকজন ব্যক্তি ওই দৃশ্য ক্যামেরাবন্দী করছেন।

এরপর এই  ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ওই ব্যক্তি, যা নিয়ে রীতিমতো সমালোচনার ঝড় বয়ে চলেছে। যেহেতু ওই ব্যক্তি ডেয়ারি ফার্মের কর্মী, তাই বোঝাই যাচ্ছে ডেয়ারি ফার্মের দুধ দিয়েই তিনি স্নান করছেন যা পরে আবার অনেক মানুষ কিনবেন। কিভাবে এমন কাজ কেউ করতে পারে এই বিষয়টি দেখে আতঙ্ক ছড়িয়ে পড়েছে মানুষের মনে।

কৃষি ও বনমন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে ঘটনাটি প্রকাশ্যে আসতে পুলিশ তদন্ত শুরু করেন এবং   ডেয়ারি ফার্মটিকে বন্ধ করে দিয়ে ওই অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেফতার করেন। ভিডিওটি প্রকাশ্যে আসতেই  সাধারণ মানুষের বিক্ষোভ দেখাতে শুরু করে,অস্বাস্থ্যকর এমন কান্ড দেখে সমালোচনার পর কিছুদিন বন্ধ রাখা হয়েছে ওই ডেয়ারি ফার্মটি।

Viral Telegram Channel 🔥

Recent Posts