এসে গেলো ডিসি কমিক্স এর দীর্ঘ প্রতীক্ষিত ব্যাটম্যান, ওয়ান্ডার ওম্যান ৮৪ ও জাস্টিস লীগ স্নাইডারকাট এর টিজার


প্রত্যেক বছর কমিক্স অনুরাগীদের জন্যে অনুষ্ঠিত হয় কমিক কোন যেখানে কমিক্স সম্পর্কিত বিভিন্ন অনুষ্ঠান, কসপ্লে এবং সুপারহিরো সিনেমার লাইনআপ নিয়ে কথা হয়। এবছর করোনার দরুন এই অনুষ্ঠানটি ডিসি কমিকসের হর্তাকর্তারা পুরোপুরি অনলাইন করে দেওয়া দেন এবং নাম দেওয়া হয় ডিসি ফ্যান্ডম।

গতকাল ছিল ডিসি ফ্যান্ডম, ডিসি কমিক্সের অনুরাগীদের উদ্দেশ্যে অনুষ্ঠানটিতে অনলাইন প্যানেল, কসপ্লে, ফ্যান আর্ট এবং কমিকস, পাশাপাশি বাচ্চাদের জন্য বিশেষ অনুষ্ঠান হয়।
এই অনুষ্ঠানটিতে রিলিজ করা হয় বহুপ্রতীক্ষিত ডিসি সুপারহিরো মুভি গুলির ট্রেইলার ওর টিজার।

আসুন দেখে নেওয়া যাক প্রত্যেকটি নতুন ডিসি সুপারহিরো ফিল্মগুলির টিজারগুলি –

দি ব্যাটম্যান

দ্য ব্যাটম্যানের পরিচালক ম্যাট রিভস একটি সাক্ষাত্কারে সিনেমাটি সম্পর্কে বলেছেন যে এই মুহূর্তে সিনেমাটি কেবল ৩০ শতাংশ শুটিং করার পরেও একটি ট্রেলার প্রকাশ করেছেন যা দেখতে বেশ সুন্দর দেখায়। ব্যাটম্যান এর ভূমিকায় অভিনয় করেছেন টুইলাইটখ্যাত রবার্ট প্যাটিনসন এবং জও ক্রাভিটসকে ক্যাটউম্যানের ভূমিকায় দেখা যাবে। ছবিটি ২০২১ সালের শেষ অবধি প্রকাশের জন্য নির্ধারিত না হলেও এটির পরিচালক ইতিমধ্যে গোথাম পুলিশ বিভাগ সম্পর্কে একটি স্পিনফ শো করার কথা ভাবছেন।

ওয়ান্ডার ওম্যান ৮৪

গাল গ্যাডোট এবং ক্রিস পাইন সহ ওয়ান্ডার ওম্যান সিক্যুয়ালের তারকারা প্যানেল চলাকালীন পরিচালক প্যাটি জেনকিন্সের সাথে যোগ দেন যেখানে ওয়ান্ডার ওম্যান ১৯৮৪ এর ট্রেলার দেখানো হয়েছিল।

জাস্টিস লীগ স্নাইডারকাট

ডিসির সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্র জাস্টিস লিগ ২০১৭ সালে প্রকাশিত হয়েছিল, তবে মূল পরিচালক জ্যাক স্নাইডার তার মেয়ে মারা যাওয়ার সময় সম্পাদনার সময় পদত্যাগ করেছিলেন। জোস্ ওয়েডন সিনেমাটির শুটিং শেষ করেন কিন্তু সমাপ্ত ছবিতে বিপুল সংখক অনুরাগী হতাশ হয়েছিলেন এবং স্নাইডারকে যদি ফ্রি লাগাম লাগিয়ে দিতেন তবে তিনি কী করতে চেয়েছিলেন তা দেখার জন্য স্লোগান দিয়েছিলেন। স্নাইডার কাট সেই ছবিটি, শীঘ্রই এইচবিও ম্যাক্সে আসছে এবং ডিসি ফ্যানডোমের টিজার ট্রেলারটি দীর্ঘ প্রতীক্ষিত সংস্করণটির এক ঝলক দিয়েছে যা চার ঘন্টা দীর্ঘ অংশে চলবে।

আপনি কোন ছবিটি দেখার জন্যে প্রতীক্ষা করছেন ? আমাদের সোশ্যাল মিডিয়া পেজ এ জানান।

Close

Recent Posts