টানা ৬ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হল দীপিকা পাড়ুকোনকে, জেরায় কি জানালেন অভিনেত্রী জেনে নিন


মাদক মামলায় বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নাম উঠে আসার পর থেকেই শোনা যাচ্ছিল এনসিবি সমন পাঠিয়েছে অভিনেত্রীকে। শনিবার সকালে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সমন পেয়ে এনসিবি দফতরে উপস্থিত  হন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এদিন সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকেও এনসিবির দফতরে হাজির হতে দেখা যায়। তাঁদের এখনও জেরা করা হচ্ছে। 


দীপিকা পাড়ুকোনককে কোলাবাতে ডাকা হয়েছে এবং  সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে এনসিবির বালার্ড এস্টেট অফিসে ডেকে পৃথকভাবে জেরা চলছে বলে খবর। শুক্রবার জেরা করার পর শনিবার পুনরায় দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে জেরার জন্য ডাকা হয়। এনসিবির দফতর থেকে বেরিয়ে সোজা গাড়িতে উঠে যান রণবীর পত্নী দীপিকা। 

 
 ২০১৭ সালে মাদক সম্পর্কিত একটি হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ পেতেই এনসিবির চোখে আসে দীপিকা পাড়ুকোনের নাম। হোয়াটসঅ্যাপের সেই গ্রুপে মাদক নিয়ে ‘ডি’ এবং ‘কে’-র মধ্যে হওয়া কথোপকথন দেখে অনুমান করা হয় তা দীপিকা (ডি) এবং করিশ্মার (কে) চ্যাট। খবর অনুযায়ী আজ জেরায় দীপিকা মাদক নিয়ে ওই গ্রুপে আলোচনার কথা স্বীকার করলেও তিনি নিজে কখনও মাদক নেন নি বলেই জানিয়েছেন। অপরদিকে শ্রদ্ধা কাপুরও ড্রাগ চ্যাটের কথা মেনে নিলেও মাদক কখনও নেন নি বলেই জানিয়েছেন। 


 বৃহস্পতিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো পাঠানো সমন অনুযায়ী এনসিবি দফতরে হাজির হয়েছিলেন  ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাট্টা। শুক্রবার দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশের পাশাপাশি অভিনেত্রী রকুল প্রীত সিংকেও জিজ্ঞাসাবাদ করা হয়। ৪ ঘণ্টা ধরে রকুল প্রীত সিং কে জেরা করা হয়। ক্ষিতীশ রবি প্রসাদ এবং অনুভব চোপড়াকেও ওইদিন জিজ্ঞাসাবাদ করে এনসিবির আধিকারিকরা।

Recent Content

link to দেশবাসীর উদ্দেশ্যে ভাষণে কি বললেন প্রধানমন্ত্রী, জেনে নিন

দেশবাসীর উদ্দেশ্যে ভাষণে কি বললেন প্রধানমন্ত্রী, জেনে নিন

করোনা কেন্দ্রিক প্রসঙ্গ, বা পুজো কেন্দ্রিক, হতে পারে লকডাউন, বা বড় কোনো...