শুরু হচ্ছে ফ্লিপকার্টের ধামাকা সেল, বিগ বিলিয়ান ডে তে এবার ফ্লিপকার্টের পার্টনার পেটিএম


সামনেই বাঙালির প্রাণের উৎসব দুর্গোৎসব, তার আগে প্রচুর কেনাকাটা থাকে সকলের। তবে এবার করোনার বিধি মেনে ভিড় এড়াতে দোকানে গিয়ে পছন্দের জিনিস কিনতে পারছেন না অনেকেই।চিন্তা নেই, এবার বাড়িতে বসেই অনেক কম দামে পেয়ে যাবেন প্রয়োজনীয় জিনিস। কারণ আসতে চলেছে  Flipkart Big Billion Days সেল।


Flipkart Plus মেম্বারদের জন্য এই সেল শুরু হবে ১৫ অক্টোবর এবং সকলের জন্য এই সেল শুরু হবে ১৬  অক্টোবর । এই সেল শেষ হবে ২১ অক্টোবর এর ১১.৫৯ মিনিটে। এই সেল এ Flipkart-এর এই সাথে বন্ধুত্ব করেছে  Paytm।একসাথে Flipkart ও Paytm  ব্যবহারকারীদের জন্য দারুণ সুযোগ। Paytm ব্যবহারকারীরা Flipkart এর তরফে এই সেলে অতিরিক্ত সুবিধা লাভ করবেন। Paytm ওয়ালেট বা Paytm UPI ব্যবহার করে এই সেল এ ক্রয় করলে ইউজাররা Paytm ওয়ালেটে ইনস্ট্যান্ট ক্যাশব্যাকও পেয়ে যাবেন। 


খুব কম দামে এই কদিন জিনিসপত্র কিনতে পারবেন,পাশাপাশি Paytm ব্যবহারকারী Flipkart-এ তাঁদের ওয়ালেট এবং  UPI ব্যবহার করারও সুযোগ পাবেন বলে জানিয়েছেন  Flipkart-এর তরফে ফিনটেক ও পেমেন্টস গ্ৰুপের হেড রঞ্জিত বোয়ানাপল্লী। Nokia-র কিছু স্মার্টটিভিও উপলব্ধ হবে এই সেল এ।  যেখানে 12,999 টাকায় 32-inch টভ, 22,999 টাকায় 43-inchটিভি, 33,999 টাকায় 50-inch TV এবং  55-inch TV-র দাম 39,999 টাকা, আবার ৫৯,৯৯৯ টাকায় মিলবে 65-inch Tv Poco এবং Realme র স্মার্টফোনে পাওয়া যাবে অনেক ছাড়ে। 


Flipkart Big Billion Days-এ Google Pixel প্রোডাক্ট থাকবে, এছাড়াও থাকবে nokia র টিভি,  Nest Audio ফ্যাশনের উপর থাকবে ৬০-৮০% পর্যন্ত ছাড়, টিভি র ওপর ৮০% পর্যন্ত ছাড়, মোবাইলে ৯০% পর্যন্ত এছাড়াও ইলেকট্রনিকস এ ৮০% পর্যন্ত, ল্যাপটপে ২০-৩০% পর্যন্ত ছাড় মিলবে, এছাড়াও ঘরের প্রয়োজনীয় সামগ্রী থেকে আরও অনেক কিছু মিলবে অনেক কম মূল্যে। 
Google Pixel 4a এক্সক্লুসিভলি লঞ্চ হবে Flipkart Big Billion Days এ। স্মার্টফোনের দামও অনেকটাই কম থাকবে।  
 
এই সেল এ SBI ক্রেডিট ও ডেবিট কার্ডের গ্রাহকদের জন্য থাকছে অতিরিক্ত ছাড় এর সুবিধা,SBI ক্রেডিট ও ডেবিট কার্ডের গ্রাহকরাঅতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। 
এছাড়াও no cost EMI  এর সুবিধা পাবেন SBI, ICICI, HDFC  ক্রেডিট কার্ড গ্রাহক ও Bajaj Finserv EMI গ্রাহকরা।

Viral Telegram Channel 🔥

Recent Posts