বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ার তরুণীর মুখে অ্যাসিড ছুড়ে দিল যুবক



আধুনিক সমাজেও মাঝে মাঝে এমন কিছু ঘটনা ঘটে যা বলতে বাধ্য করে মানুষ হয়ে জন্মালেই মানুষ হওয়া যায় না।  নদিয়ার কালীগঞ্জে ঘুমের মধ্যে এক কলেজ ছাত্রীর উপর হল অ্যাসিড হামলা, হামলার কারণ প্রেমের প্রস্তাবে প্রত্যাখ্যান। এলাকার যুবক ওয়াসিম মণ্ডল দীর্ঘদিন ধরে বড় চাঁদঘর দক্ষিণ পাড়ার বাসিন্দা এক কলেজ ছাত্রীকে বিয়ের প্রস্তাব দিচ্ছিল।  


গ্রামীণ স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত ওয়াসিম মণ্ডলের দেওয়া প্রস্তাবে না করে দেয় দ্বিতীয় বর্ষে পাঠরতা ওই কলেজ ছাত্রী, তার পর থেকেই রাস্তায় তাকে দেখলেই বিরক্ত করত অভিযুক্ত। বৃহস্পতিবার গভীর রাতে মায়ের কাছে ঘুমিয়েছিলেন ওই তরুণী। সেই সময় সদলবলে এসে জানলা দিয়ে ওই তরুণীর মুখে অ্যাসিড ছুড়ে মারে ওয়াসিম। সাথে সাথে চিৎকার করে ওঠে তরুণী, তার মাও আঘাত পান।

পরিবারের লোকেরা অভিযুক্ত কে ধরতে গেলে পালিয়ে যায় তারা। পড়শিরা চলে আসে, দ্রুত তরুণীকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে এবং সেখান থেকে গুরুতর জখম অবস্থায় শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে এই হাসপাতালেই তার চিকিৎসা চলছে। 


তরুণীর বাবা শুক্রবার সন্ধ্যায় পুলিশের কাছে অভিযুক্তদের নামে অভিযোগ দায়ের করেন, পুলিশ অভিযুক্ত ওয়াসিম মণ্ডল ও এবং তাঁর বন্ধু সাহেব মোল্লাকে গ্রেফতার করে।দীর্ঘদিন ধরেই ওয়াসিমের ব্যবহারে অতিষ্ঠ হয়ে উঠেছিল তরুণীর জীবন, কখনো রাস্তায় উত্যক্ত করা তো কখনও খারাপ মেসেজ পাঠানো, চুপ না থেকে প্রতিবাদ করায় এমন মর্মান্তিক পরিণতি হবে ভাবেনি তারা, জানিয়েছে তরুণীর বাবা।

Viral Telegram Channel 🔥

Recent Posts