মুক্তি পেল ‘হামি 2’ এর পোস্টার,ছবিটি মুক্তি পাবে ২০২১ এ


‘হামি’ সিরিজের দ্বিতীয় পার্ট আসতে চলেছে এমন একটা সম্ভাবনা ছিল, শিশুদিবসের দিন ‘হামি’ ২ এর পোস্টার রিলিজ করলো। উইন্ডোজ প্রযোজনা সংস্থার এই ‘হামি ২’ র পোস্টার দেখেই সিনেমা মুক্তির অপেক্ষায় আছে হামিপ্রেমীরা। এদিন পোস্টার প্রকাশের নিচে ক্যাপশনে লেখা হয় “একটু দুষ্টুমি/ একটু খুনসুটি/ আর অনেকটা মজা/ আবার হাজির লাল্টু ও ভুটু/ আসছে হামি ২।”


কবে আবার ভুটু আর চিনির দুষ্টু-মিষ্টি বন্ধুত্বের গল্প পর্দায় দেখা যাবে অপেক্ষায় সকলে।তবে এবার ভুটু আর চিনির গল্পের মধ্যে থাকবে লকডাউন, অতিমারীর প্রভাবও। করোনার জেরে দীর্ঘদিন বন্ধ স্কুল। বন্ধুদের সাথে না তেমন দেখা হচ্ছে না খেলাধূলা করা যাচ্ছে।  বাচ্চাদের মনে করোনা কিভাবে ছাপ ফেলেছে সেটাও দেখানো হবে ‘হামি ২’ তে।শনিবার মুক্তি পাওয়া ‘হামি ২’ এর পোস্টারটিতে হলুদ রঙের মাস্ক এবং তাতে লাল ঠোঁটের চুমু দেখা বোঝাই যাচ্ছে স্কুলের মিষ্টি বন্ধুত্বে করোনাও এই ছবিজুড়ে থাকবে। 


যেহেতু এই গল্পে অনেক ছোট বাচ্চারা শুটিং করবে তাই অনেক সতর্কতা অবলম্বন করে শুরু হবে শুটিং। খুব সম্ভব ডিসেম্বর মাসে শুরু হয়ে যাবে  ‘হামি ২’ এর শুটিং। এই ছবিতে লাল্টু বিশ্বাসের ভূমিকায় দেখা যাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায়কে এবং  মিতালির ভূমিকায় দেখা যাবে গার্গী রায়চৌধুরিকে। ছবিটি মুক্তি পাবে ২০২১ এ।অপরদিকে শিশুদিবসে মুক্তি পায় ‘হাবজি গাবজি’র ট্রেলার৷ যেখানে বর্তমান প্রজন্মের শিশুদের ফোনের প্রতি যে নেশা জন্মায় এবং অতিরিক্ত ফোনে গেম খেলা, কার্টুন দেখার ফলে স্বাভাবিক জীবন থেকে দূরে সরে গিয়ে কিভাবে তারা জেদি হয়ে পড়ছে সেটাই দেখানো হয়ে। এই সিনেমায় পরিনিতা র পর দেখা যাবে শুভশ্রী গাঙ্গুলিকে।

Recent Content

link to মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

মাত্র 247 টাকায় প্রতিদিন 3 জিবি ডেটা, তাও 40 দিনের জন্য, দুর্দান্ত অফার আনল BSNL

টেলিকম সংস্থা BSNL মাঝে মধ্যেই বেশ ভালো অফার নিয়ে আসে গ্রাহকদের জন্য। এবার 247...