আগামীকাল কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, শুক্রবার পুজো দেবেন দক্ষিনেশ্বর মন্দিরে


আগামীকাল কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বুধবার রাতে কলকাতায় এসে রাজারহাটের হোটেল রাতে থেকে পরদিন সকালে রওনা দেবেন বাঁকুড়া। প্রথমে কলকাতা বিমানবন্দরে বয় অন্ডাল বিমানবন্দরে নামার কথা ছিল তার ৫ নভেম্বর, কিন্তু পরে পরিবর্তিত সফর সূচি অনুযায়ী বিজেপির তরফে জানানো হয়েছে ৪ অক্টোবর রাতে কলকাতায় আসছেন তিনি। সেখান থেকে যাবেন রাজারহাট হোটেলে। সেখানে অমিত শাহ বৈঠকে বসবেন দিলীপ ঘোষ, মুকুল রায়, অরবিন্দ মেনন, কৈলাস বিজয়বর্গীয় র সঙ্গে। 


বৃহস্পতিবার তাঁর গন্তব্য বাঁকুড়া, সেখানে রবীন্দ্র ভবনে তার বৈঠক হবে হুগলি, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, বর্ধমান বাঁকুড়া, পুরুলিয়ার বিজেপির শীর্ষস্থানীয় নেতাদের সাথে।
বৃহস্পতিবার রাতে বাঁকুড়া থেকে ফিরবেন রাজারহাটের হোটেলে। শুক্রবার সকালে দক্ষিনেশ্বর মন্দিরে গিয়ে পুজো দেবেন। তারপর সল্টলেকের ইজেডসিসিতে বৈঠক করবেন হাওড়া, দুই চব্বিশ পরগণা এবং কলকাতার জেলা নেতৃত্বের সাথে। 


সূত্র অনুযায়ী জানা গেছে শুক্রবার দুপুরে উদ্বাস্তু পরিবারে মধ্যাহ্নভোজ সেরে বিকেলে বিখ্যাত সঙ্গীত শিল্পী পণ্ডিত অজয় চক্রবর্তীর সাথে সৌজন্য সাক্ষাৎ এ যাবেন। অপরদিকে বিহারের অরারিয়া ও সহরসায় নির্বাচনী সভাতে যোগদানের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ আচমকা বাংলায় আসেন। বিহারে যাওয়ার জন্যই তিনি বাংলার বাগডোগরা বিমানবন্দরে নামেন। সেখান থেকে তিনি বিহারে যাবেন। এদিন সকালে প্রধানমন্ত্রীর আগমনের সংবাদ পেয়ে কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক, বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার, জলপাইগুড়ি সাংসদ জয়ন্ত রায় প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে যায়। বিজেপির সাংসদদের সাথে দেখা করার পর বিহারের উদ্দেশ্যে রওনা দেয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Viral Telegram Channel 🔥

Recent Posts