করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়



বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনায় আক্রান্ত হয়ে বেলভিউ হাসপাতালে ভর্তি আছেন।  মঙ্গলবার বেলা ১১টা নাগাদ তাকে হাসপাতালে ভর্তি করা হয়।বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি, একের পর এক কোভিডের উপসর্গ দেখা দেওয়ায় করেছিলেন করোনা টেস্ট, তারপর কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়, জানা গেছে গতকাল বেলভিউ হাসপাতালে তার জন্য বেড বুক করা হলেও আজ সকালে খবর পাওয়া হাসপাতালে ভর্তি করা হচ্ছে না তাকে। 
কিন্তু কিছুক্ষণ পরেই জানানো হয় তিনি করোনা সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। 

২০১৯ এ অ্যাকিউট নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে সৌমিত্রবাবু বেশ কিছুদিন হাসপাতালে ছিলেন। প্রচন্ড  শ্বাসকষ্ট নিয়ে তিনি সেসময় ভর্তি ছিলেন রুবি জেনারেল হাসপাতালে। বেশ কিছুদিন  আইসিইউতে ছিলেন। তার আগেও বহুবার শ্বাসকষ্টজনিত সমস্যায় অসুস্থ হয়েছিলেন প্রবীণ অভিনেতা । দীর্ঘদিন ধরেই  তিনি সিওপিডি-তে আক্রান্ত অবস্থায় বাড়িতে ছিলেন, অভিনেতার বয়সের কথা ভেবে শারীরিক দিক গুলি ভালো করে পর্যবেক্ষণ করছেন চিকিৎসকরা৷ 


টলিউডে একের পর এক তারকাদের করোনা সংক্রমণকে কেন্দ্র করে উদ্বেগ বাড়ছে। কয়েকদিন আগেই অভিনেতা সোহম চক্রবর্তীর করোনা আক্রান্ত হয়ে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। তার আগে  পরিচালক রাজ চক্রবর্তী,  অভিনেত্রী কোয়েল মল্লিকের এবং তার স্বামী নিশপাল সিং, তাঁর বাবা রঞ্জিত মল্লিক এবং মা দীপা মল্লিক করোনায় আক্রান্ত হন। টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায় ও করোনায় আক্রান্ত হয়েছিলেন।যদিও বর্তমানে তারা প্রত্যেকেই করোনাকে হারিয়ে জয়ী এবং সুস্থ আছেন। 

Viral Telegram Channel 🔥

Recent Posts