জেনে নিন কলকাতার বিলাসবহুল হাউসবোট সম্পর্কে – Kolkata’s 1st Luxery Houseboat


কর্পোরেট মিটিং হোক কিংবা জন্মদিনের পার্টি একটু অন্যরকম ভাবে পালন করতে চাইলে মাঝ গঙ্গায় হুগলির  নদীবক্ষে বিলাসবহুল হাউসবোট পর্যটন বেছে নিতে পারেন৷সকাল ৬ টা থেকে রাত ১১ টা পর্যন্ত পরিষেবা চালু থাকে। প্রতি ঘন্টায় ভাড়া ৫০০০ টাকা, পুরোটাই এসি , কমপক্ষে ৩ ঘন্টার জন্য বুকিং করে যে কোনো অনুষ্ঠান বা বিজনেস মিটিং এর জন্য ভাড়া নেওয়া যায় এই হাউসবোট।

উইকএন্ড এ এবং সরকারি ছুটির দিন বাদ দিয়ে বাকি দিনে হাউসবোট ভাড়া করলে ১৫% ডিসকাউন্ট পাওয়া যাবে। এই হাউসবোটে সর্বোচ্চ ৩০ জনের বসার জায়গা আছে। হাউসবোটের ভেতরে ডাইনিং স্পেস, কনফারেন্স হলও আছে, মোট বুকিং মূল্যের ৬০% বুকিং এর সময় দিয়ে দিতে হয়, এবং পুরো ভাড়া অনুষ্ঠানের ৭ দিন আগে দিয়ে দিতে হয়।

 অনুমতি ছাড়া অ্যালকোহল জাতীয় পানীয় নেওয়া নিষেধ, অনুষ্ঠানের ৭ দিন আগে বুকিং  বাতিল করলে ৫০% টাকা ফেরত পাওয়া যায়। তবে ৭ দিনের কম সময়ে বুকিং বাতিল করলে কোনো অর্থ ফেরত দেওয়া হয় না। বিবাদি বাগের ট্যুরিজম সেন্টার থেকে বুকিং করা যায়  হাউসবোট। বুকিং এর সময় সোমবার থেকে শুক্রবার সকাল ১০.৩০ থেকে বিকেল ৪.৩০। শনিবার সকাল ১০.৩০ থেকে দুপুর ১.০০ টা।

Kolkata Houseboat Details


অগ্রিম ১৫০০ টাকা আলাদা করে নেওয়া হয় যা ফেরৎ যোগ্য, অনুষ্ঠানের পরে যদি কোনো ক্ষতি হয় তাহলে সেই টাকা থেকে কেটে নেওয়া হয়। রান্নার জায়গা না থাকায় প্যাকেটজাত খাবার এর ব্যবস্থা রাখতে হয়। জেটি ভাড়া ৫০০ টাকা। সর্বমোট বিল এর উপর ৫ % জিএসটি ধার্য্য করা হয়।বাবুঘাট জেটি থেকে শুরু হয় সফর। 

যোগাযোগ নম্বর –  (০৩৩) ২২৪৩৬৪৪০ / ১৮০০২১২১৬৫৫

Viral Telegram Channel 🔥

Recent Posts