টেলিভিশনের পর্দায় দেখানো হবে থিয়েটার, আসছে জনপ্রিয় চারটি থিয়েট্রিকাল সিনেমা


করোনা আবহে থিয়েটারপ্রেমী মানুষদের ভীষণ মনখারাপ হয়েছে কারণ তারা বহুদিন থয়েটার দেখতে পারেননি। তবে ঘরে বসে থিয়েটারের কথা হয়তো অনেকেই ভাবেননি, তবে সেই কথা ভেবেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা এনআইডিয়াস, যারা থিয়েটারপ্রেমীদের কথা ভেবে টেলিভিশনের পর্দায় নিয়ে আসছে বেশ কয়েকটি জনপ্রিয় নাটক।এবার থেকে টেলিভিশনের পর্দায় জনপ্রিয় সমস্ত থিয়েটার দেখতে পারবেন দর্শকরা। এনআইডিয়াসের তরফে এই প্রয়াস শুরু হবে  আগামী ১৫ নভেম্বর থেকে, জলসা মুভিস অরিজিনালসে রাত ৮ টায় দেখা যাবে থিয়েটারগুলি।


 চারদিনে চারটি জনপ্রিয় নাটককে দেখানো হবে থিয়েট্রিকাল সিনেমা রুপে।তার মধ্যে প্রথমেই আছে  ‘অ্যান্টনি কবিয়াল’। ১৫ নভেম্বর এই ছবিটি দেখানো হবে। যার পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়,  চিত্রনাট্য রচয়িতা পদ্মনাভ দাশগুপ্ত, এই ছবিটি অ্যান্টনির ভূমিকায় দেখা গেছে সাহেব চট্টোপাধ্যায়।সৌদামিনীর ভূমিকায় দেখা যাবে শাঁওলি চট্টোপাধ্যায়কে।  সংগীত পরিচালক ‘দোহার’। 

তার পরে দেখা যাবে কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্যাপিকা বিদায়’। এখানে অভিনয়ে দেখা যাবে বিদীপ্তা চক্রবর্তীকে। ‘জয় মা কালী বোর্ডিং ‘ এবং ‘শ্রীমতি ভয়ংকরী’, এই দুটির পরিচালকও কমলেশ্বর মুখোপাধ্যায়। এই থিয়েটার শো গুলি এক ঘণ্টার চাইতে সামান্য বেশি সময় নিয়ে হবে। পেশাদার থিয়েটারে ঐতিহ্য বর্তমানে প্রজন্মের সামনে তুলে ধরতে এই অভিনয় প্রয়াস নেওয়া হয়েছে বলে জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

Close

Recent Posts

link to প্রতিশ্রুতি ও প্রতিজ্ঞা নিয়েই দু চার কথা | Bengali Quotes & Lines On Promise | Pratigya nie Ukti

প্রতিশ্রুতি ও প্রতিজ্ঞা নিয়েই দু চার কথা | Bengali Quotes & Lines On Promise | Pratigya nie Ukti

প্রতিজ্ঞা বা প্রতিশ্রুতি হলো একটি অলিখিত অঙ্গীকার যা কোনো মানুষকে প্রদান...