জিও আনছে সস্তার বার্ষিক প্ল্যান


করোনা মহামারীর কারণে
বেশির ভাগ অফিসের কর্মীরা কাজ করছেন বাড়িতে থেকে, স্কুল কলেজ বন্ধ থাকার কারণে ক্লাস হচ্ছে অনলাইনে। আর সেই কারণেই ইন্টারনেট পরিষেবা ভীষণ জরুরী হয়ে গেছে।


এবার করোনা সংকটের কঠিন পরিস্থিতিতে গ্রাহকদের জন্য সস্তায় উপযোগী এক
অফার আনছে Reliance Jio। Reliance জিও র নতুন লঞ্চ “ওয়ার্ক ফ্রম হোম’ প্যাক, ২,৩৯৯ টাকার রিচার্জ করলে পাবেন এই অফার। যার মেয়াদ থাকবে ৩৬৫ দিন। সারা বছরের ইন্টারনেট এর আর কোনো সমস্যা হবে না এই প্যাকটি রিচার্জ করালে।

জিও আনছে সস্তার বার্ষিক প্ল্যান

২,৩৯৯ টাকার এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে হাইস্পিড ডেটা তো থাকবেই, তার সাথে থাকবে Jio থেকে Jio আনলিমিটেড কলের সুবিধা এবং প্রতিদিন ১০০ টি এসএমএস এর সুবিধা ।

এই প্ল্যানটি যেহেতু এক বছরের জন্য তাই প্রতি মাসের হিসেবে এই প্যাকটিতে খরচ পড়ছে ২০০ টাকা। আর ২০০ টাকায় এই প্যাকটি অত্যন্ত সাশ্রয়ী, জিও র তরফে দেওয়া পূর্বের প্যাক গুলির তুলনায় ৩৩ শতাংশ বেশি সুবিধা যুক্ত এই প্যাকটি।

Reliance Jio র তরফে আরেকটি প্রিপেড প্ল্যান ও আনা হয়েছে, যার মূল্য ২,১২১ টাকা।

এই প্ল্যানটিতে প্রত্যেকদিন ১.৫ জিবি হাইস্পিড ডেটা পাওয়া যাবে সাথে থাকবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এবং প্রতিদিন ১০০টি এসএমএস এর সুবিধাও থাকছে এই প্যাক এ।

লকডাউনকে মাথায় রেখে Reliance Jio র তরফে ডেইলি লিমিট ছাড়া আরও বেশ কিছু আকর্ষণীয় অ্যাড অন ইন্টারনেট প্যাকও যুক্ত হয়েছে, যার মধ্যে অন্যতম ১৫১ টাকার অ্যাড অন প্যাক। যাতে ৩০ জিবি ইন্টারনেট পাওয়া যাবে।

৪০ জিবি ইন্টারনেট পরিষেবা পাওয়া যাবে ২০১ টাকার অ্যাড অন প্যাকে। ২৫১ টাকার অ্যাড অন প্ল্যানে পাওয়া যাবে ৫০ জিবি ইন্টারনেট।
এই সমস্ত সস্তার ইন্টারনেট প্যাক ছাড়াও জানানো হয়েছে এবার Jio প্যাকের বৈধতা শেষ হয়ে গেলেও ইনকামিং কলের পরিষেবা চালু থাকার পাশাপাশি Jio থেকে জিও তে গ্রাহকরা এক দিনের জন্য পাবেন আনলিমিটেড কলের সুবিধা।

Recent Content

link to মাদক যোগে উঠে এসেছে বলিউডের একাধিক প্রভাবশালী অভিনেতার আদ্যক্ষর

মাদক যোগে উঠে এসেছে বলিউডের একাধিক প্রভাবশালী অভিনেতার আদ্যক্ষর

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে উঠে আসছে বলিউডের বেশ কিছু নেতিবাচক দিক,প্রথমে নেপোটিজম বির্তক, এবং তারপর প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী গ্রেফতারের পর থেকে বলিউডে সক্রিয় মাদক যোগে উঠে আসছে একের পর এক তারকার নাম। মাদক যোগে একের পর এক নাম এসেই চলেছে। ইতোমধ্যেই  নার্কোটিকস কনট্রোল ব্যুরোর তরফে বলিউডের স্টার কিডস সারা আলি […]
link to মেট্রো পরিষেবা সহজ করতে লঞ্চ হল নতুন মোবাইল অ্যাপ 'কলকাতা মেট্রো অফিসিয়াল অ্যাপ’

মেট্রো পরিষেবা সহজ করতে লঞ্চ হল নতুন মোবাইল অ্যাপ 'কলকাতা মেট্রো অফিসিয়াল অ্যাপ’

দীর্ঘ ছয় মাস বন্ধ থাকার পর পুনরায় ১৪ সেপ্টেম্বর থেকে কলকাতায় মেট্রো পরিষেবা শুরু হয়েছে। যাত্রীদের সুবিধার্থে সোমবার থেকে শনিবারের পরে এবার রবিবারের মেট্রো পরিষেবা চালু থাকবে বলে জানানো হয়েছে। তবে আগের মতো টিকিট কেটে যাত্রীরা মেট্রোয় উঠতে পারছে, করোনা পরিস্থিতিতে মেট্রোতে যাতায়াতের জন্য প্রয়োজন স্মার্টকার্ড, ই-পাস। তবে এই নতুন নিয়মে যাত্রীদের সমস্যা হচ্ছিল তাই […]