প্রথম স্ত্রী এর পর অনুরাগ কাশ্যপের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন কলকি


পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিনেত্রী পায়েল ঘোষের তরফে যৌন হেনস্থার অভিযোগ ওঠার পর থেকেই পরিচালকের বিরুদ্ধে অভিযোগ তুলছেন কঙ্কনা রানাওত অপরদিকে তাপসী পান্নু, আরতি বাজাজ এর পর কলকি কোয়েচলিন পাশে দাড়ালেন পরিচালকের। 


অনুরাগ কাশ্যপের প্রাক্তন স্ত্রী আরতি বাজাজের পর তাঁর আরেক প্রাক্তন স্ত্রী কলকি কোয়েচলিন টুইটারে জানান  চিত্রনাট্যে অনুরাগ কাশ্যপ সবসময়ই মেয়েদের স্বাধীনতা, সততার কথা বলেছেন, কর্মজীবনে এবং ব্যক্তিগত জীবনেও। কলকি  অনুরাগের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় সোমবার তাঁর প্রাক্তন স্ত্রী কলকির মন্তব্য ট্রোলসরা ট্রোল করবেই তবে বর্তমানের এই সার্কাস যেন নিজের কাছে ঘেঁষতে না দেয় অনুরাগ। কলকি সাক্ষী যে চিত্রনাট্যে অনুরাগ কাশ্যপ মহিলাদের স্বাধীনতা, সততার পক্ষে লড়েছেন।

তিনি জানিয়েছেন পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও কলকিকে পরিচালক বরাবর  সমান চোখে দেখেছন , এমনকি বিবাহ বিচ্ছেদের পরেও কলকির পাশে দাঁড়িয়েছন অনুরাগ, সময়টাই এখন এমন যে সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে একে অপরের বদনাম করতে ব্যস্ত। তবে ভার্চুয়াল দুনিয়ার বাইরে যারা অনুরাগকে সম্মান করে তাদের প্রতি মনোযোগী হতে বলেছেন কলকি। 


অভিনেত্রী পায়েল ঘোষ কয়েক দিন আগে ট্যুইটারে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন পরিচালকের বিরুদ্ধে, তিনি জানিয়েছেন যদি সুশান্তের মতো তার সাথেও কিছু হয় তাহলে সেটাকে যেন কেউ আত্মহত্যা না ভাবে, সেই মন্তব্য প্রধানমন্ত্রীকে ট্যাগ করে অনুরাগের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন পায়েল। এর পর কঙ্কনা রানাওত ও সোশ্যাল মিডিয়ায় অনুরাগের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন।  


উল্লেখ্য ২০১১ সালে কলকির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অনুরাগ কাশ্যপ।  ২০১৫ সালের পর তাঁদের বিচ্ছেদ হয়। কিন্তু এখনও যে তাদের মধ্যে বিশ্বাস, ভরসা, বন্ধুত্ব একই আছে তা বোঝা যায় কলকির ট্যুইটে প্রাক্তন স্বামীর পাশে দাড়ানোয় ।

Recent Content