তৃতীয় দফায় সমন পাঠানোর পর খুব শীঘ্রই বান্দ্রা থানায় হাজিরা দিচ্ছেন কঙ্গনা রানাওত এবং তাঁর বোন


তৃতীয়বার পুলিশের সমন পেয়ে আসতেই হচ্ছে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবং তাঁর বোন রঙ্গোলি চান্দেল। দ্বিতীয় বারেও দেখা না দেওয়ায় তৃতীয়বার মুম্বই পুলিশ সমন পাঠিয়েছে  কঙ্গনা রানাওয়াত ও রঙ্গোলি চান্দেলকে, তাদের আগামী ২৩-২৪ নভেম্বর বান্দ্রা থানায়  হাজিরা দিতে হবে। তাদের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে এবং সাক্ষাৎকারে সাম্প্রদায়িক বিভাজন সৃষ্টির চেষ্টা হয়েছে বলে অভিযোগ, যে কারণে  ভারতীয় দণ্ডবিধির ১২৪ (এ), ১২১, ১২১ (এ), ১২৪, ১৫৩(এ), ১৫৩(বি), ২৯৫(এ), ২৯৮ এবং ৫০৫ নম্বর ধারায় আদালতের তরফে এফআইআরের নির্দেশ দেওয়া হয়েছে। 

 
সম্প্রতি ছোট ভাইয়ের বিয়ে  উপলক্ষ্যে পরিবারের সঙ্গেই সেলিব্রেশনে দেখা গেছে কঙ্গনা এবং তার পরিবারের নানা ছবি।মুম্বই পুলিশের তরফে ২৬ ও ২৭ অক্টোবর প্রথমবার  কঙ্গনা ও তাঁর বোনকে বান্দ্রা পুলিশ স্টেশনে হাজিরার নির্দেশ দেওয়া হয়। তবে সেই সময় হাজিরা দিতে পারবেন না বলে স্পষ্টতই জানিয়েছিলেন বলিউডের কুইন।ভাইয়ের বিয়ের কারণে ব্যস্ত থাকায় ১৫ নভেম্বরের আগে হাজিরা দিতে পারবেন না বলে জানিয়ে দিয়েছিলেন তিনি। 


এরপর মুম্বই পুলিশ দ্বিতীয়বার তাদের নোটিশ পাঠায় ৩ নভেম্বর হাজিরার জন্য, সেদিনও তারা উপস্থিত হয়নি।নবরাত্রি সেলিব্রেশন হোক বা ভাইয়ের বিয়ের অনুষ্ঠান সবেতেই অভিনেত্রীর লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই সময় বারবার তাকে সমন পাঠানোয় কঙ্গনা জানিয়েছিলেন  পাপ্পু সেনা তাকে নিয়েই ভাবছে। তাকে এত মিস করার প্রয়োজন নেই, খুব শীঘ্রই তিনি ফিরে হাজিরা দেবেন।

Recent Posts

link to জীবনের ব্যর্থতা নিয়ে স্ট্যাটাস, কবিতা, উক্তি ~ Top 75 Bengali Quotes, Status, Poems on Failure

জীবনের ব্যর্থতা নিয়ে স্ট্যাটাস, কবিতা, উক্তি ~ Top 75 Bengali Quotes, Status, Poems on Failure

প্রত্যেকের জীবনে একটি সময় আসে যখন সমস্ত কিছুই নিজের বিরুদ্ধে ঘটতে থাকে...