স্বরার কটাক্ষের উত্তরে যা বললেন অভিনেত্রী কঙ্গনা রানাওত


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে একাধিক মন্তব্যে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে আত্মহত্যা বলে মানতে নারাজ কঙ্গনা রানাওত বলিউডের স্বজনপোষণ এবং স্টার কিডসদের বিরুদ্ধে একাধিক বার মন্তব্য করে পাঙ্গা নিয়েছেন। জুলাই মাসে তিনি বলেছিলেন তাঁর দাবি যদি মিথ্যে প্রমাণিত হয়, তাহলে পদ্মশ্রী পুরস্কারও  ফিরিয়ে দেবেন তিনি। 


সুশান্তের মৃত্যুর পর পরই সোশ্যাল মিডিয়ায় বহু চর্চিত কঙ্গনা রানাওয়াতের ভিডিওতে তিনি তিনি ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক ব্যক্তিদের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ করার পাশাপাশি জানিয়েছিলেন সুশান্তের সাথে সঠিক ব্যবহার করা হয়নি তাকে কোনঠাসা করে এমন পর্যায়ে আনা হয়েছিল যে সে বাধ্য হয়েছে এমন পদক্ষেপ নিতে। ভিডিয়োটির  শেষের দিকে তিনি দাবি করেন সুশান্ত সিং রাজপুত  আত্মহত্যা করেননি,পরিকল্পনা করে খুন করা হয়েছে তাকে।মুম্বাই পুলিশের তদন্তে রহস্যের সমাধান না হওয়ায় সুপ্রিম কোর্টের নির্দেশে সিবিআই  সুশান্ত মৃত্যুর তদন্তভার নেয়।  


ভিসেরা নমুনা পরীক্ষা করে AIIMS-এর ফরেন্সিক বিশেষজ্ঞের জানান, আত্মহত্যাই করেছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।এরপরেই সোশ্যাল মিডিয়ায় অনেকে সরব হন কঙ্গনাকে  প্রাপ্ত পুরস্কার ফিরিয়ে দিতে হবে, কবে তিনি পুরস্কার ফেরাবেন এই নিয়ে তাকে কটাক্ষ করেন অভিনেত্রী স্বরা ভাস্কর৷  ট্যুইটারে ট্রেন্ডিং  # KanganaAwardWapasKar এ কঙ্গনাকে আক্রমণ করে স্বরা বলেন সিবিআই এবং  AIIMS এর তরফে স্পষ্টই জানিয়ে দেওয়া হয়েছে সুশান্তকে খুন করা হয়নি, আত্মহত্যাই করেছিলেন সুশান্ত সিং রাজপুত। তাই এবার ভুল প্রমাণিত হওয়ায় কারও সরকারি পুরস্কার ফিরিয়ে দেওয়ার কথা৷ 


স্বরার আক্রমণের পাল্টা উত্তর দিয়ে কঙ্গনা তাঁর  পুরনো সাক্ষাত্‍কার ট্যুইটারে শেয়ার করে লিখেছেন, যদি স্মৃতিশক্তি দুর্বল হয়ে থাকে তাহলে একবার ভালো করে দেখুন সাক্ষাত্‍কারটি। যদি একটাও অসত্য বা ভুল দাবি তিনি করে থাকেন তাহলে সমস্ত পুরস্কার তিনি ফিরিয়ে দেবেন বলেন এবং জানান তিনি রামের ভক্ত, জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত প্রতিজ্ঞাবাক্যে অনড় থাকবেন তিনি, জয় শ্রী রাম।

Viral Telegram Channel 🔥

Recent Posts