বয়কট করা হবে ‘কপিল শর্মা শো’, জানালেন সুশান্ত ভক্তদের


অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বলিউডের অনেক অন্ধকার দিক তুলে ধরেছে, যার ফলে জনতার নজরে এতদিন যারা সুপারস্টার ছিল তাদের সিনেমা বয়কটের ডাকে সরব জনতা।

সুশান্ত সিং রাজপুত নিজে আত্মহত্যা করেছেন না তাকে খুন করা হয়েছে তা নিয়ে এখন সিবিআই তদন্ত চলছে, এতদিন পরেও সামনে আসছে না সত্যি। তবে সুশান্ত ভক্তরা কিন্তু চুপ নেই, একাধিক বার বলিউডের স্বজন পোষনের শিকার হয়েছেন অভিনেতা। আর সেই কারনেই বলিউডের বেশ কিছু প্রভাবশালী ব্যক্তিদের বয়কট করা হচ্ছে।

করণ জোহর, সলমন খান, সঞ্জয় লীলা বনশালি, একতা কাপুর, এদের নিয়ে সমালোচনা করা হচ্ছে। কারণ এরা প্রতিভাহীন তারকা সন্তানদের সিনেমা ফ্লপ হওয়ার পরও তাদের দিয়েই সিনেমা করান, অপর দিকে যাদের সত্যি প্রতিভা আছে সেই সব তারকাদের বহিরাগত বলে দূরে সরিয়ে দেয়, হতাশার দিকে ঠেলে দেয়।

জাস্টিস ফর সুশান্ত, সুশান্তের মৃত্যুর তদন্ত যাতে সঠিক ভাবে হয়, যাতে সে ন্যায়বিচার পায় সেই কারণে সুশান্তের মৃত্যুর পর তাঁর ভক্তরা সরব হয় সোশ্যাল মিডিয়ায়। তারপরেই বন্ধ হয়ে যায় ‘কফি উইথ করণ’ শো। এবার ‘কপিল শর্মা শো’ বন্ধের ডাকে সরব জনতা।

‘জাস্টিস ফর সুশান্ত’ গ্রুপের সঙ্গে যুক্ত সকলেই এই শো বয়কটের পক্ষে।
কারণ কপিল শর্মা শোয়ের যৌথ প্রযোজনায় আছেন সলমন খান। সলমন খান অভিনীত বা প্রযোজিত সিনেমার পাশাপাশি, তার শো কেও বয়কট করা হবে বলে নিজেদের মত জানিয়েছে বহু মানুষ।

Close

Recent Posts