কেবিসির মঞ্চে স্বপ্নপূরণ হল কলকাতার বাসিন্দা রুণা সাহার


 
স্বপ্ন সত্যি হলে কার না ভালো লাগে, তবে স্বপ্ন সত্যি হওয়ার আনন্দ তারাই উপলব্ধি করতে পারে যাদের স্বপ্ন সত্যি হয়।এমন ভাগ্যবান একজন হলেন কলকাতার রুণা সাহা।যার দীর্ঘ ২০ বছরের দেখা স্বপ্ন সত্যি হয়েছে। মুর্শিদাবাদের মেয়ে রুণা বিবাহ সূত্রে কৃষ্ণনগরের বাসিন্দা হন। তবে বর্তমানে কলকাতায় থাকেন  তিনি ।শুক্রবার তার স্বপ্ন পূরণ হয় জনপ্রিয় শো কেবিসি র মঞ্চে।  অমিতাভ বচ্চনের কৌন বনেগা ক্রোড়পতি থেকে ২৫ লক্ষ টাকা জিতেছেন রুণা সাহা।  


 কৌন বনেগা ক্রোড়পতির ইতিহাসে প্রথম তিনি এমন প্রতিযোগি যিনি ফাস্টেস্ট ফিঙ্গার ফাস্ট চ্যালেঞ্জ না নিয়েই হটসিটে বসার নজির গড়েছেন।২০০০ সাল শুরু হয় কেবিসি শুরু হয়েছে , তখন থেকেই হট সিটে বসার স্বপ্ন চোখে ছিল   রুনা দেবীর। তবে সাফল্য পান নি তখন, তাকে নিয়ে হাসি ঠাট্টা চললেও তিনি তাতে কান দেন নি, বরং আরও দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হয়েছেন নিজের স্বপ্নের প্রতি। অবশেষে ৪৩ বছর বয়সে নিজের স্বপ্ন পূরণ করতে সফল হয়েছেন তিনি ।  


শেষ তিনজনের মধ্যে ছিলেন রুণা, তবে হটসিটে যেতে ব্যর্থ হওয়ায় শোয়ের মঞ্চেই কান্নায় ভেঙে পড়েন তিনি। তাঁর চোখের জল বাঁধ মানছে না দেখে বিগ বি তাকে ডেকে নেন হটসিটে।অনেক অল্প বয়সে কলেজ পাস করে বিয়ে করে সংসারী হয়ে যান রুণা, তবে ছোট থেকে দুচোখে ছিল স্বপ্ন। তাই শুরু করেন শাড়ির বিজনেস। জেতা অর্থমূল্য দিয়ে সেই ব্যবসাকে আরও বড় করবেন জানান তিনি। মুর্শিদাবাদের মেয়ে, কৃষ্ণনগরের বৌমা র জয়ে উচ্ছ্বসিত সেখানকার মানুষ। তবে বর্তমানে বেহালার শকুন্তলা পার্কের বাসিন্দা তিনি। কলকাতাতেও খুশির আমেজ রুণা সাহার সাফল্যে।

Recent Content