গিটার হাতে ‘ও সনম’ গান গাইছেন লাকি আলী, বয়সের ভারে জীর্ণ ভারাক্রান্ত চেহারা দেখে মনখারাপ অনুরাগীদের


 
দীর্ঘ ১১ বছর পর বলিউডের একসময় সফল গায়ক লাকি আলীর একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই নস্টালজিক লাকি আলীর অনুরাগীরা।পাশাপাশি বয়সের ভারে ভারাক্রান্ত লাকি আলীকে দেখে মনখারাপ তার ভক্তদের।১৯৭৬ সালে বাবা মেহমুদের ছবি ‘এক বাপ ছয় বেটে’ ছবিতে প্রথম গান গাইতে দেখা যায় লাকি আলীকে। 


১৯৯৬ সালে লাকি আলির প্রথম অ্যালবাম ‘সুনোহ’ মুক্তি পায়,  এই অ্যালবামের ‘ও সনম’ গানটি ৯০’ এ ভীষণ সুপারহিট হয়েছিল।এই  অ্যালবামের জন্য সেরা পপ গায়কের পুরস্কার সহ একাধিক পুরস্কার পান তিনি।   সেসময় বেশ কিছু সিনেমাতেও অভিনয় করেন তিনি। ‘ইয়ে হে জিন্দেগী(১৯৭৭), হামারে তুমহারে(১৯৭৯),  ট্রিকাল ‘১৯৭৭’ সিনেমায় দেখা যায় তাকে। ২০০২ সালে  ‘কাঁটে’ এবং ‘সুর’ ছবিতে তাকে দেখা যায়।  ২০০৯ শেষ বার  গানের অ্যালবাম ‘জুয়ি’ তে দেখা যায় তাকে। 


তবে হঠাৎ করেই বলিউড ছেড়ে তিনি পাড়ি দেন নিউজিল্যান্ডে। শোনা গেছে সেখানেই নাকি চাষ আবাদ করে দিন অতিবাহিত করছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিওটিতে লাকি আলীকে গিটার হাতে ‘ও সনম’ গানটি গাইতে দেখা যাচ্ছে। যেখানে কালো পাঞ্জাবি, মাথায় ফেজ টুপি, গালভর্তি সাদা দাড়িতে চেনা মুশকিল তাকে।  ছোটবেলার এই জনপ্রিয় গায়ককে আবার দীর্ঘ সময় পর গিটার হাতে দেখে নস্টালজিক হয়ে পড়ে তার অনুরাগীরা। অন্তরালে চলে যাওয়া এই গায়ককে আবার গিটার হাতে দেখবেন ভাবেননি লাকি আলীর ভক্তরা। তবে ৬২ বছরের লাকি আলীর জীর্ন চেহারা দেখে মন খারাপ হয়ে গেছে লাকি আলীর ভক্তদের।

Viral Telegram Channel 🔥

Recent Posts