ধোনির সেরা ভক্ত হলুদ রঙে রাঙিয়ে তুললেন নিজের বাড়ি, নাম দিলেন হোম অফ ধোনি ফ্যান


গোপী কিষণ যাকে ধোনির সবচেয়ে বড় ফ্যান বললে ভুল হয়না সে এবার নিজের বাড়ি  হলুদ রঙে রাঙিয়েছেন। এবছর আইপিএল স্টেডিয়ামে গিয়ে দেখতে না পারায় তিনি দুঃখিত। বাড়ির সামনের দেয়ালে ধোনির প্রতিকৃতি রয়েছে এবং  পাশের দেওয়ালে সিএসকে লোগো করেছেন তিনি। এবং বাড়ির নাম দিয়েছেন হোম অফ ধোনি ফ্যান।  


তামিলনাড়ুর আরঙ্গুরে গোপীকৃষ্ণনের বাড়িটি রং করতে ১.৫০ লক্ষ টাকা ব্যয় করেছেন তিনি। তাঁর সেই বাড়ির ছবি সিএসকে -র টুইটার হ্যান্ডেল থেকেও পোস্ট করা হয়েছে।চলতি বছর আইপিএল এ চেন্নাই সুপার কিংস পয়েন্ট তালিকায় অনেক নীচে আছে এবং ধোনিও বেশিরভাগ ম্যাচেই অসফল হয়েছেন। যে কারণেই অনেকেই মাহির সমালোচনা করছেন।

তবে গোপী কিষণ বলেছেন এবছর করোনার কারণে তিনি সরাসরি সিএসকের খেলা দেখতে না পারায় হতাশ হয়েছেন। তবে তিনি ধোনিকে সবসময় সমর্থন করবেন বলেই জানিয়েছেন, ধোনির খারাপ বা ভালো উভয় পরিস্থিতিতেই তিনি ধোনির ফ্যান।আইপিএল এ অন্যতম জনপ্রিয় টিম চেন্নাই সুপার কিংস, তবে এবছর তেমন সিএসকে এবং ধোনির পারফরম্যান্স ভালো না হওয়ায় তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা রকম ব্যঙ্গ বিদ্রুপ থেকে ট্রোল করা হয়। এমনকি ধোনির মেয়েকেও ধর্ষণের হুমকি দেওয়া হয়। 


এই অবস্থায় সিএসকে এবং ধোনির প্রতি গোপী কিষণ তার ভালোবাসা ব্যক্ত করে নিজের বাড়ি সিএসকের রঙে রাঙিয়ে তুলেছেন  ধোনির সেরা ভক্তের এই কান্ড সোশ্যাল মিডিয়ায় মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

Recent Content