তারকাদের গাড়ি ধাওয়া করলে মিলবে কড়া শাস্তি, জানিয়ে দিল মুম্বাই পুলিশ


সুশান্ত সিং রাজপুতের আদেও খুন হয়েছিল না তিনি আত্মহত্যা করেছেন সেই প্রশ্নের উত্তর মেলেনি এখনো, তবে সেই প্রশ্নের উত্তর সন্ধান করতে গিয়ে সুশান্ত মৃত্যু মামলায় যোগ পাওয়া গেছে মাদকের, আর সেই মাদক যোগে জড়িত থাকায় প্রায়শই উঠে আসছে বলিউডের বিভিন্ন তারকাদের নাম। এনসিবি তদন্তে নেমে বলিউডের বেশ কয়েকজন তারকাকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করছে। তবে গতকাল দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর ও সারা আলি খান কে এই ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছিল, জেরা ড্রাগ চ্যাটের কথা স্বীকার করলেই মাদক নেন নি বলেই জানিয়েছেন তিন সেলিব্রিটি।


তবে বলিউডে মাদক যোগে জনপ্রিয় এইসব নায়িকার নাম উঠে আসার পর থেকেই তাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা, ব্যাঙ্গের ঝড় শুরু হয়েছে, মাদক যোগে নাম উঠে আসা অভিনেত্রীরা বাড়ি থেকে বেরতেই শুরু হয়ে যায় তাঁদের গাড়ি ধাওয়া করা। মিডিয়ার একাংশ ঘিরে ধরে তারকাদের এক্সক্লুসিভ ছবি, ভিডিও নেওয়ার জন্য। তবে এবার মুম্বই পুলিশ এতে নিষেধাজ্ঞা জারি করেছে।

শনিবার ডেপুটি পুলিশ কমিশনার সংগ্রাম সিং নিশানদার জানিয়েছেন পাপারৎজি এবং মিডিয়ার একাংশ এভাবে গাড়ি নিয়ে ধাওয়া করার ফলে অস্বস্তিতে পড়ছেন অভিনেত্রীরা, এছাড়াও পথচলতি সাধারণ মানুষের জন্যও ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে মিডিয়ার এভাবে সেলেবদের গাড়ির পিছনে ধাওয়া করা, এতে বিপদে পড়তে পারে সাধারণ মানুষ। সেলিব্রিটিদের মাদক কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য ডাকার পর থেকেই মিডিয়ার একাংশ যেন তারকাদের পিছু ছাড়ছে না। 


গতকাল নারকোটিক্স ব্যুরোর দফতরে হাজিরা দিতে গিয়েছিলেন শ্রদ্ধা কাপুর, সারা আলি খান ও দীপিকা পাড়ুকোন। বলিউডের এই তিন তারকা জেরা পর্ব জেরা পর্ব সমাপ্তির পর গাড়ি নিয়ে রওনা হওয়া মাত্রই সেখানে ঝাঁপিয়ে পড়তে দেখা যায় মিডিয়ার একাংশকে।গতকাল ভাইরাল হয় দীপিকা পাড়ুকোনের গাড়ির পেছনে ধাওয়া করা এক ভিডিও। মুম্বাই পুলিশ এহেন ঘটনার প্রতিবাদে সতর্কবার্তা দিয়ে জানিয়েছে যদি কোনো মিডিয়ার গাড়ি তারকাদের গাড়ি ধাওয়া করে তাহলে সেই গাড়ি বাজেয়াপ্ত করে নেওয়া হবে, এবং কড়া পদক্ষেপ নেওয়া হবে গাড়ির চালকদের বিরুদ্ধেও।

Recent Content

link to দেশবাসীর উদ্দেশ্যে ভাষণে কি বললেন প্রধানমন্ত্রী, জেনে নিন

দেশবাসীর উদ্দেশ্যে ভাষণে কি বললেন প্রধানমন্ত্রী, জেনে নিন

করোনা কেন্দ্রিক প্রসঙ্গ, বা পুজো কেন্দ্রিক, হতে পারে লকডাউন, বা বড় কোনো...