বিল বাড়ানোর জন্য করোনা পজিটিভ বলে মৃত রোগীকে ২-৩ দিন রেখে দিল নার্সিংহোম কর্তৃপক্ষ


করোনা হয়নি, কিন্তু করোনার নামে বিল বাড়িয়ে দেওয়ায় রোগীকে স্থানান্তরিত করার সময় জানানো হল রোগী মৃত, অভিযোগ রোগীর পরিবারের। ঘটনাটি ঘটেছে তিলজলা রোডের বেসরকারি নার্সিং হোম স্বস্তিকা সেবা সদন নার্সিংহোমে।

গত ২৫ আগস্ট হুগলির চণ্ডীতলার বাসিন্দা ৫৫ বছরের সবর আলিকে ভর্তি করা হয় এই নার্সিংহোমে। ২৬ অগাস্ট নার্সিংহোম কর্তৃপক্ষের তরফে রোগীর পরিবারকে বলা হয় সবর আলি করোনা আক্রান্ত এবং সে আইসিইউ এবং ভেন্টিলেশনে আছেন বলে রোগীর পরিবারকে জানানো হয়।
সবর আলির পরিবার দাবি করেছে তাঁরা এরপর রুবি হাসপাতালে রোগীকে স্থানান্তরিত করার ব্যবস্থা করেন, স্বস্তিকা নার্সিংহোম কর্তৃপক্ষের তরফে সোমবার বলা হয় সমস্ত বকেয়া টাকা মিটিয়ে রোগীকে নিয়ে যেতে। টাকা যতক্ষণ না দেওয়া হবে তারা রোগীকে অ্যাম্বুলেন্সেও দেবেন না বলে হুমকি দেয়। অনলাইনে সমস্ত বকেয়া টাকা মিটিয়ে দেওয়ার পর পরিবারকে জানানো হয় সবর আলির মৃত্যু হয়েছে।

মৃতের পরিবারের অভিযোগ সম্ভবত ২-৩ দিন আগেই মৃত্যু হয়েছে সবর আলির, কিন্তু বিল বাড়ানোর জন্য তাদের মিথ্যে বলা হয়।
এই ঘটনায় কড়েয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। তাদের অভিযোগ রোগীর করোনা হয়নি, তাই ওই রোগীর আদৌ করোনা হয়েছিল না কি বিল বাড়ানোর জন্য করোনা পজিটিভ বলে জানানো হয় তা নিশ্চিত করার জন্য মৃতের দেহের ময়নাতদন্ত করার দাবি জানিয়েছে সবর আলির পরিবার।
স্বস্তিকা সেবাসদন নার্সিংহোম কর্তৃপক্ষ রোগীর পরিবারের বিরুদ্ধে পাল্টা থানায় অভিযোগ দায়ের করেছে। দুপক্ষের অভিযোগ খতিয়ে পুলিশের তরফে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

Viral Telegram Channel 🔥

Recent Posts