ভয়ঙ্কর ঘটনা ঘটে যাওয়ার ঠিক আগের মুহূর্তের কিছু বিরল ছবি


বন্ধুরা কিছু বিধ্বংসী ঘটনা তার রেশ কয়েক শতক ধরে রেখে যায় মানুষের মনে। এরকমই কিছু অজানা বিধ্বংসী ঘটনার ঠিক আগের মূৰ্হুর্তের কিছু ছবি আজ আমরা দেখে নেবো যেগুলি দুর্ঘটনা ঘটার ২-১ সেকেন্ড আগে নেওয়া হয়েছে কিন্তু এই ছবিগুলি দেখে বোঝার জ্যে নাই যে এরকম কিছু হবে।

ভয়ঙ্কর ঘটনা ঘটে যাওয়ার ঠিক আগের মুহূর্তের কিছু বিরল ছবি

REKKA এর ফ্লাইট এক্সিডেন্টটা রিয়েল এ হয়েছিল !

উরুগুয়ের ফ্লাইট ৫৭১ এর শেষ ছবি, এই উড়োজাহাজটি ১৯৭২ সালে এন্ডিসে জনমানবশূন্য দুর্গম স্থানে ক্র্যাশ হয়। ৪৫ জনের মধ্যে ২৭ জন প্রাথমিক দুর্ঘটনায় বেঁচে গেছেন। বেঁচে থাকা ব্যক্তিদের বাঁচার তাগিদে নরমাংস ভক্ষণ করতে হয়েছিল। শেষ পর্যন্ত ৭২দিন পর তাঁদের উদ্ধার করা হয়, সেই সময় মাত্র ১৬ জন বেঁচে ছিলেন তাঁদের মধ্যে।

Last Image Of Uruguayan Flight 571, Before It Crashed In The Andes On 13-10-1972. 27 Out Of 45 People Survived The Initial Crash. Survivors Were Eventually Forced To Cannibalize The Dead To Stay Alive. 16 People Were Rescued 72 Days Later

ফ্লাইট থেকে পরে মৃত্যু নতুন না

14-বছর-বয়সী কিথ স্যাপসফোর্ড সিডনি ছেড়ে জাপানের দিকে উড়ানরত একটি ফ্লাইটের চাকায় লুকিয়ে ছিলেন। জন গিলস্পিন, একজন অপেশাদার ফটোগ্রাফার, তার নতুন ক্যামেরার লেন্স পরীক্ষা করছিলেন এবং অনিচ্ছাকৃতভাবে কিথ স্যাপসফোর্ডের 200 ফুট থেকে পড়ে মৃত্যুর দৃশ্য ক্যামেরাবন্দি করেন

প্লেন ক্র্যাশ

একটি গাড়ির ড্যাশ ক্যামেরা, তানজানিয়ার ফ্লাইট 235 তাইওয়ানের কিলুং নদীতে বিধ্বস্ত হওয়ার আগের মুহূর্তগুলি ক্যাপচার করেছিল। বিমানটিতে ৫৮ ​​জন যাত্রী ছিল যার মধ্যে মাত্র 15 জন বেঁচে ছিল।

ভয়াল ভালুক

ওয়েস্ট মিলফোর্ড নিউ জার্সিতে ভ্রমণের সময় এই ছবিটি তোলেন, যার কিছুক্ষণ পরে ছবির ভালুকটি তাঁকে আক্রমণ করে হত্যা করে ফেলে। পরে তাঁর খোঁজ করার সময় পরে থাকা ক্যামেরা থেকে এই ছবি পাওয়া যায়।

এই দম্পতির বেড়ানোটা সারা জীবন তাদের Haunt করবে

এই দম্পতি নিজেদের ছবিতোলাকালীন আয়ানো টোকুমাসুর জীবনের শেষ মুহূর্তগুলি ও ক্যামেরাবন্দি করে ফেলে কাকতালীয়ভাবে। এই ছবি কিছু সেকেন্ডের মধ্যে নায়াগ্রা জলপ্রপাতের বাইরের রেলিংয়ের উপর দিয়ে লাল রঙের 20 বছর বয়সী ছাত্রী আত্মহত্যা করে।

Just জলে পড়ার আগে..

বর্ষাকালে সকলের সাথেই এরকম হয়েছে

তরী ডুবলো বলে

চিৎপটাং হবে ঠিক আগের মুহূর্ত

BTW, ওরা কি কথা বলছিলো ?

আঙ্গুলটা আর আস্ত ছিল কি ?

Saradin PUBG khelle Maa era ja korbe aar ki..

Perfect timing

ছবিটা আবার দেখুন

Hmm

Close

Recent Posts

link to প্রতিশ্রুতি ও প্রতিজ্ঞা নিয়েই দু চার কথা | Bengali Quotes & Lines On Promise | Pratigya nie Ukti

প্রতিশ্রুতি ও প্রতিজ্ঞা নিয়েই দু চার কথা | Bengali Quotes & Lines On Promise | Pratigya nie Ukti

প্রতিজ্ঞা বা প্রতিশ্রুতি হলো একটি অলিখিত অঙ্গীকার যা কোনো মানুষকে প্রদান...