বনশালীর ছবি ‘ বৈজু বাওরা’ তে রণবীর কাপুরের সাথে একই সঙ্গে দেখা যাবে তার প্রাক্তন ও বর্তমানকে!


  
বর্তমানে দীর্ঘ লকডাউন কাটিয়ে আবার স্বাভাবিক ছন্দে ফিরছে বলিউড,  গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ির শ্যুটিং ইতিমধ্যেই শুরু করে দিয়েছে আলিয়া ভাট।বলিউড সূত্রে জানা গেছে পরিচালক সঞ্জয় লীলা বনশালীর আসন্ন ছবি ‘ বৈজু বাওরা’ তে বৈজু বাওরার চরিত্রের জন্য পরিচালকের পছন্দ রণবীর কাপুরকে, এই নিয়ে অভিনেতার সাথে কথাও হয়ে গেছে, এবং এই সিনেমার জন্য রণবীরের সাথে চুক্তিও হয়ে গেছে পরিচালকের। তবে এই ছবিতে রণবীর কাপুরের সাথে তার প্রাক্তন প্রেমিকা ও বর্তমান প্রেমিকাকে দেখা যাবে৷ 

 রণবীর কাপুরের বলিউডে প্রথম ছবি ছিল পরিচালক বনশালীর ‘সাওয়ারিয়া’। তবে ‘ বৈজু বাওরা’ ছবিতে শুধু বনশালী রণবীরের জুটিই নয়, বলিউডের অন্যতম জনপ্রিয় দীপিকা পাডুকোন এবং রণবীর কাপুরকে একসাথে দেখা যাবে, এর আগে ‘বাচনা এ হাসিনো’, ‘তামাশা’, ইয়ে ‘জাওয়ানি হ্যায় দিওয়ানি’ তে দেখা গেছে।অপরদিকে ‘ব্রহ্মাস্ত্র’ তে একসাথে দেখা যাবে আলিয়া এবং রণবীরকে। বলিউডে এখন চর্চা আলিয়া ও দীপিকাকে নাকি পরবর্তী ছবির জন্য রাজি করিয়ে ফেলেছেন পরিচালক বনশালী।


গত বছরই ‘বৈজু বাওরা’ র কথা ঘোষণা করেছিলেন  পরিচালক। রণবীরের সাথে একই স্ক্রিনে অভিনেত্রী আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোনকে এই ছবিতে দেখা যাবে বলে জোর গুঞ্জন বলিউডে।এই ছবিটিতে চারটি চরিত্র থাকবে, তার মধ্যে ইতিমধ্যেই এই তিন তারকার নাম সামনে এসেছে। এই দুই নায়িকাই  স্ক্রিপ্ট শুনে আগ্রহ প্রকাশ করেছে বলেও জানা গেছে। যেখানে আলিয়াকে দেখা যাবে মীনা কুমারীর চরিত্রে,  এই ছবির গল্প বৈজু ও তানসেনের মধ্যে দ্বন্দ্ব। তবে তানসেনের চরিত্রে কাকে দেখা যাবে তা নিয়ে এখনো কিছু জানা যায়নি। 

যদিও অভিনেতা বা পরিচালক কেউই এই বিষয়ে নিশ্চিত ভাবে এখনও কিছু জানায়নি। তবে যদি সত্যি এমনটা হয় তাহলে দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটকে এই প্রথম একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে, তাও আবার সেই ছবিতে যেই ছবির নায়ক দীপিকার প্রাক্তন এবং আলিয়ার বর্তমান প্রেমিক।

Recent Content