দুর্গা সেজে জুতো হাতে বিজ্ঞাপন কার্ডি বি’র, বিতর্কের মুখে ক্ষমা চাইলেন


সম্প্রতি র‌্যাপার কার্ডি বি’র  জুতোর বিজ্ঞাপন ঘিরে সমালোচনার বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।দেবী দুর্গার মতো দশ হাতে  কার্ডি বি, তার হাতে লাল স্নিকার, যা দেখে ক্ষুব্ধ হয়ে পড়ে নেটিজেনরা।  
র‍্যাপার কার্ডি বি মাঝে মধ্যেই বিতর্কে জড়িয়ে পড়েন। তবে এবার ধর্মীয় ভাবাবেগে আঘাত দিয়েছেন তিনি। সম্প্রতি রিবক এর স্নিকার্স হাতে নিয়ে হিন্দু দেবীর মতো দাড়াতে দেখা যায় কার্ডি বি কে। 


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কার্ডি বি তার নতুন বিজ্ঞাপনের ফটোশুট শেয়ার শেয়ার করেন।ফুটওয়্যার নিউজ ম্যাগাজিনে তাঁর এই ছবি প্রকাশিত হয়,   ফুটওয়্যার নিউজ এর ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে জানানো হয় কার্ডি বি-র লাল রঙের এই স্নিকার্স ও লাল গর্জেস পোশাকে এই ছবির মাধ্যমে দেবী দুর্গাকে তিনি  শ্রদ্ধা জানিয়েছেন বলা হয়।ছবিটি ভাইরাল হতেই চাঞ্চল্য ছড়ায়। যেখানে মন্দিরে জুতো নিষেধ সেখানে দশভূজা দেবী দুর্গা মা কে শ্রদ্ধা নয় বরং অসম্মান করা হয়েছে  মন্তব্য করেন অনেকেই। হিন্দু সংস্কৃতির অসম্মান করায় তাকে ক্ষমা চাওয়ার দাবি তোলা হয়৷  


বির্তকে থামতে না চাইলে   ক্ষমা চান কার্ডি বি। ইনস্টাগ্রামে একটি ভিডিও এবং ছবি পোস্ট করেন কার্ডি বি এবং দুঃখ প্রকাশ করে জানান তার কোনওরকম উদ্দেশ্য ছিল না কারোর মনে আঘাত দেওয়ার বা ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার। তিনি শুধুমাত্র নারী শক্তিকে তুলে ধরার জন্য এমন পোজ দিয়েছেন।যা ঘটে গেছে তা তিনি মুছতে  পারবেন না, তবে ভবিষ্যতে এমন হবে না, তিনি তথ্য জেনে তবেই কোনো কাহ করবেন বলেও জানান।

Close

Recent Posts