বিগ বস এর ঘরে ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে দেখা যাবে রিয়া চক্রবর্তীকে


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে একের পর এক বিতর্কে খবরের শিরোনামে এসেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। মাদক কান্ডে ২৮ দিন জেলে থাকার পর বম্বে হাইকোর্ট সম্প্রতি শর্তসাপেক্ষে তার জামিন মঞ্জুর করেছে । জেল থেকে জামিন পাওয়ার পরই আবার চর্চায় তিনি, সম্প্রতি শুরু হওয়া বিগ বস ১৪  প্রতিযোগী হিসাবে নাকি অংশগ্রহণ করতে চলেছেন তিনি । 


বিগ বস ১৪ এর ঘরে এখন ১১ জন প্রতিযোগি আছে।ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে রিয়ার এন্ট্রি হতে পারে বিগ বসে , দাবি করা হয়েছে রিপোর্ট-এ।তবে এই খবরে ক্ষুব্ধ নেটিজেন-দের একাংশ বলছেন  বলিউড ও বিগ বস-এর নির্মাতারা ইচ্ছাকৃতভাবে রিয়াকে ভালো দেখাতে এই পদক্ষেপ নিচ্ছেন, সুশান্তের টাকা তছরুপ, তার টাকায় বিদেশ ভ্রমণ থেকে সুশান্তের মৃত্যুর জন্য রিয়া চক্রবর্তীর দিকে অভিযোগের আঙ্গুল উঠলেও তা প্রমাণিত হয়নি।


বর্তমানে রিয়ার হাতে কাজ নেই। মামলার খরচ থেকে  বলিউড নিজের রুপ ভালো করতে রিয়াকে সাহায্য করছে বলিউড,দাবি উঠছে এমনটাই। অপরদিকে প্রতিবারের তুলনায় এবার বিগ বস এর টিআরপি অনেক কম। সেক্ষেত্রে রিয়া চক্রবর্তী যদি বিগ বস এ আসেন তাহলে টিআরপি যে হু হু করে বাড়বে তা আর বলার অপেক্ষা রাখে না।

Viral Telegram Channel 🔥

Recent Posts