মায়ের পুরনো শাড়ি দিয়ে দিওয়ালির পাঞ্জাবি ,হৃদয় ছুঁয়ে যাওয়া ভিডিও পোস্ট করলেন অভিনেতা রীতেশ দেশমুখ



প্রতিবছরের মতো ধূমধাম করে এবছর দিওয়ালি সেলিব্রেশনের ছবি কোথাও দেখা যায়নি, বলিউডেও এবছর করোনা আবহে ঘরোয়া সেলব্রেশনেই মেতেছিলেন তারকারা। সকল তারকাই দিওয়ালি স্পেশাল সাজপোশাকের ছবি শেয়ার করেছেন সোশ্যাল সাইটে। যার মধ্যে একটি ছোট্ট ভিডিও সবচেয়ে বেশি মন কেড়েছে নেটিজেনদের। আর সেই ছবিটি হল রীতেশ দেশমুখ এবং তার দুই ছেলের ছবি।

রীতেশ দেশমুখের দীপাবলির স্পেশাল পোশাক মন কেড়েছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রীতেশ দেশমুখের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে  আকাশি রঙের একই রকম পাঞ্জাবি পরেছে রীতেশ এবং তার দুই ছেলে, তবে এখানে একটা চমক আছে যা হল এই তিনটে পাঞ্জাবি তৈরী রীতেশের মায়ের শাড়ি দিয়ে।

একটা ছোট্ট ভিডিও পোস্ট করেছে রীতেশ যেখানে দেখা যাচ্ছে তাঁর মা শাড়িটি হাওয়ায় ওড়াচ্ছেন এবং পরের মুহুর্তেই রীতেশ এবং তার দুই পুত্র সেই শাড়ি দিয়ে তৈরী পাঞ্জাবি পরে আছেন। এই ভিডিওর ক্যাপশনে রীতেশ দেখমুখ সকলকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন মায়ের পুরনো শাড়ি দিয়ে তাঁর এবং তাঁর দুই ছেলের পাঞ্জাবি বানানো হয়েছে। 


অনেকেই এই শর্ট ভিডিওটিকে ‘সেরা’ বলে মন্তব্য করেছেন। তো অনেকে আবার এমন একটি হৃদয় ছুঁয়ে যাওয়া ভিডিও পোস্ট করার জন্য তাকে ধন্যবাদ জানিয়েছেন। নেটিজেনদের অনেকেই আবার অভিনেতার ভাবনার জন্য প্রশংসা করেছেন।

Recent Posts

link to জীবনের ব্যর্থতা নিয়ে স্ট্যাটাস, কবিতা, উক্তি ~ Top 75 Bengali Quotes, Status, Poems on Failure

জীবনের ব্যর্থতা নিয়ে স্ট্যাটাস, কবিতা, উক্তি ~ Top 75 Bengali Quotes, Status, Poems on Failure

প্রত্যেকের জীবনে একটি সময় আসে যখন সমস্ত কিছুই নিজের বিরুদ্ধে ঘটতে থাকে...