চরম ব্যর্থ ‘সড়ক ২’ আইএমবিডি রেটিং এ মাত্র ১.২


কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল সড়ক ২ এর ট্রেলার, তার পর থেকেই ট্রেলারে ডিসলাইকের বন্যা বয়ে গেছিল। যেমনটা ভাবা হচ্ছিল ছবি মুক্তির পরও একই দৃশ্য দেখা গেল।

২১ বছর পর সড়ক ছবির সিক্যুয়েল ‘সড়ক ২’ এর মাধ্যমে পরিচালনায় ফিরেছেন মহেশ ভট্ট। ওটিটি প্ল্যাটফর্মে এই ছবি মুক্তি পাওয়ার পর টুইটারে ‘হ্যাশট্যাগথ্রিলডবাইসড়কটু’-তে বহু দর্শকের ভালোবাসা পেতে ব্যর্থ হয়েছে এই ছবি।

sadak 2 imdb rating 1

‘সড়ক ২’ সোশ্যাল মিডিয়ায় টপ ট্রেন্ড হলেও ছবিটি একেবারে ব্যর্থ হয়েছে। আইএমবিডি-র তালিকায় এই ছবিটি ১০-এর মধ্যে রেটিং পেয়েছে মাত্র ১.২ ।

এই ছবিতে আলিয়া ভট্ট ছাড়াও আছেন সঞ্জয় দত্ত, ১৯৯১ এর সড়ক ছবিতেও ছিলেন তিনি, মকরন্দ দেশপাণ্ডে, আদিত্য রায় কপূর, পূজা ভট্টও, যীশু সেনগুপ্ত আছেন এই সিনেমায়।

১২ অগস্ট মুক্তি পায় বহু চর্চিত এই ছবির ট্রেলর,ডিসলাইকের ভিত্তিতে বিশ্বের তৃতীয় স্থানে ছিল সেই ট্রেলার। এরপর ছবির নায়িকা আলিয়া ইনস্টাগ্রাম পোস্ট করেন নিজের গাওয়া গান তুম সে হি, সেই গানটিতেও দর্শকদের লাইকের তুলনায় অনেক বেশি ছিল ডিসলাইকের সংখ্যা। গানটিতে লাইকের সংখ্যা ছিল ১৭ হাজার আর ডিসলাইকের সংখ্যা অতিক্রম করে ৩২ হাজার।

aditya and alia

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকেই সমালোচনার মুখে পড়তে হয়েছে মহেশ ভট্ট ও তার পরিবারের সদস্য দের, এরই মাঝে রিয়া চক্রবর্তীর সাথে মহেশ ভট্টের একাধিক ভিডিও ভাইরাল হওয়ায় জনতার তীব্র আক্রমণের নিশানা হন তিনি, সুশান্ত ভক্তরা বয়কট বলিউডের ডাক দেন, ‘সড়ক ২’ র ব্যর্থতা যে তারই ফল বলার অপেক্ষা রাখে না।

Viral Telegram Channel 🔥

Recent Posts