ডিসলাইকের নিরিখে দ্বিতীয় স্থানে উঠে এলো বহু আলোচিত ‘সড়ক ২’ এর ট্রেলার


অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বয়কট বলিউড এবং নেপোটিজম ঘিরে বিতর্ক চলছে প্রত্যেকদিন। বলিউডের কিছু পরিচালক অভিনেতা অভিনেত্রীদের বিরুদ্ধে হয়ে গেছে দর্শকদের একটা বড় অংশ, সুশান্তের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীর সঙ্গে নাম জড়ানোয় নেটিজেনদের আক্রমণের মুখে প্রথম থেকেই ছিল মহেশ ভট্ট, ইন্ডাস্ট্রিতে স্বজন পোষণের অভিযোগে করণ জোহার থেকে মহেশ ভাট সকলের বিরুদ্ধেই প্রতিবাদে গর্জে উঠেছে সুশান্ত ভক্তরা।

আলিয়া ও মহেশ ভাট
আলিয়া ও মহেশ ভাট

যার ফলস্বরূপ ২৮ অগস্ট ডিজনি হটস্টারে মুক্তি প্রাপ্ত বহু আলোচিত মহেশ ভট্ট পরিচালিত ‘সড়ক-২’ ছবির ট্রেলারে বয়ে যাচ্ছে ডিসলাইকের বন্যা । ছবি মুক্তির বহু আগে থেকেই শুরু হয়েছে বয়কট ‘সড়ক-২’, ট্রেলার মুক্তি পাওয়ার পরেই বোঝা যায় যেমনটা ভাবা হচ্ছিল ঠিক তেমনটাই হচ্ছে, ডিজলাইক এর ঝড় বয়ে যায় ট্রেলার দেখে, ‘সড়ক ২’ ছবির ট্রেলার যেদিন মুক্তি পায় সেদিন ডিসলাইকের রেকর্ড গড়েছিল এবার সেই ডিসলাইকের নিরিখেই গড়ল আরও এক নতুন রেকর্ড ।

আলিয়া ভট্ট, আদিত্য রায় কাপুর, সঞ্জয় দত্ত, পূজা ভট্টও অভিনীত ‘সড়ক ২’ হল সড়ক এর সিকোয়েল।
একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী দের এই সিনেমার ট্রেলার ইউটিউবে সর্বাধীক ডিজলাইক পাওয়ার নিরিখে একধাপ এগিয়ে তৃতীয় থেকে দ্বিতীয় স্থানে উঠে এল ।

এতদিন দ্বিতীয় স্থান ছিল জাস্টিন বিবারের গান ‘বেবি’, যার ১১.৩ মিলিয়নকে হারিয়ে ১১.৫ মিলিয়ন ডিজলাইক পেয়ে দ্বিতীয় স্থানটি দখল করে ‘সড়ক ২’ । তবে খুব শীঘ্রই মোস্ট ডিজলাইক পাওয়া ভিডিয়ো হিসেবে বিশ্বরেকর্ড গড়বে ‘সড়ক-২’ এর ট্রেলার মনে করা হচ্ছে এমনটাই।

দেখে নিন ট্রেলারটি –

Close

Recent Posts